Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১৮৬ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ
কচুয়ায় ১৮৬ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ

কচুয়ায় ১৮৬ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ

চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের চাঁনপাড়া গ্রামে ১৮৬ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে এ উপলক্ষে চাঁনপাড়া মোড়ে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভা ও দুপুরে যুগিচাপর গ্রামে ব্রিজে ও রাস্তা পাকা করন কাজের ভিত্তিপ্রস্তর শেষে জনসভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগ নেতা অ্যাড. আবদুল খালেকের পরিচালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক অনুষ্ঠানে উপস্থিত না থাকায় ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন।

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির এ ক্ষোভ প্রকাশের মধ্যদিয়ে ৩নং বিতারা ইউনিয়নের চাঁনপাড়া ও জুগিচাপর গ্রামে পৃথক দুটি উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক ডা. জসিম উদ্দিন প্রধান অনুষ্ঠান দুটিতে উপস্থিত না থাকায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক আলোচনার ঝড় ও তোলপার সৃষ্টি হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাকির হোসেন, ফেনী বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ইনচার্জ ড. মোঃ নাজমুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ দর্জি, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম, নবনির্বাচিত ইউপি সদস্য ইসমাইল মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্বে চাঁনপাড়া গ্রামের ৯ যুবক আওয়ামী লীগের আদর্শ ও উদ্দেশ্যে অনুপ্রাণীত হয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান সিকদার, সাধারন সম্পাদক ছাপ্পর আলী, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি মির্জা আলমগীর, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম দিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিল্লাল মাসুমসহ বেশ কিছু দলীয় নেতকর্মী উপস্থিত ছিলেন।

তবে অনুষ্ঠান দুটিতে উপস্থিত না থাকার বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রধান বলেন, নিয়ম অনুযায়ী ইউনিয়নের কোনো ওয়ার্ডে এমপি মহোদয় এর অনুষ্ঠান বা কর্মসূচি করলে সংশ্লিষ্ট ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক আমাকে জানাবে।

কিন্তু আমি তাদের কাছ থেকে এ জাতীয় কোন খবর পাইনি। এর ফলে অনুষ্ঠানে যাওয়া হয়নি। অন্যদিকে ইসহাক সিকদারের কিছু সমর্থক ও কর্মী সিকদার এ অনুষ্ঠান সম্পর্কে পূর্ব থেকে জানেননি বলে তারা জানান।

ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ পাটোয়ারীর বক্তব্য জানতে মোবাইলে বার বার চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া যায়নি।

প্রতিবেদন- জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০১:৩০ এএম, ৫ জুন ২০১৬, রোববার
ডিএইচ