Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হত্যা মামলার বাদীকে মারধরের অভিযোগ
কচুয়ায় হত্যা মামলার বাদীকে মারধরের অভিযোগ
কচুয়ায় প্রতিপক্ষের হামলায় আহত জয়নব বেগম।

কচুয়ায় হত্যা মামলার বাদীকে মারধরের অভিযোগ

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়ায় আওয়ামী লীগ নেতা অলিউল্লাহ মৃধা হত্যা মামলার বাদী তার স্ত্রী জয়নব বেগমকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার সকাল ৮টার দিকে উপজেলার শংকরপুর গ্রামে হামলা ও মারধরের এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলার শিকার জয়নব বেগম বাদী হয়ে রবিবার ২জনের নাম উল্লেখ ও ৪/৫ জন কে অজ্ঞাত আসামি করে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

থানায় অভিযোগ ও হামলার শিকার জয়নব বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে, কচুয়া উপজেলার শংকরপুর গ্রামের অধিবাসী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বহুল আলোচিত হত্যাকান্ড অলিউল্যাহ মৃধা হত্যা মামলার প্রধান আসামি আবদুল হামিদ মৃধার বাড়ির ঘরের মালামাল ক্রোক করে সম্প্রতি তালা ঝুলিয়ে দেয় কচুয়া থানা পুলিশ। ওই মামলার প্রধান আসামি আবদুল হামিদ মৃধার ছোট ভাই আবদুল আজিজ (৩০) ঘটনার দিন সকালে একই গ্রামের মৃত ইসমাইল মিয়ার পুত্র ইদ্রিস মিয়া (২৮) সহ অজ্ঞাত ৪/৫ জন লোকজন নিয়ে হামিদ মৃধার ঘরের তালা ভাঙ্গার চেষ্টা করে। এ সময় জয়নব বেগম তা দেখে বাধা দেয়ার চেষ্টা করলে আবদুল আজিজ ও তার সাথে থাকা অন্যান্য লোকজন তার উপর হামলা চালিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এসে জয়নব বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

২০১৪ সালের ৩০ জুলাই কোরবানী ঈদের রাতে কচুয়া উপজেলার শংকরপুর গ্রামের অধিবাসী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অলিউল্যাহ মৃধাকে সম্পত্তি গত বিরোধের জের ধরে বাড়ীর উত্তর দিকে রাস্তার পাশে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের স্ত্রী জয়নব বেগম বাদী হয়ে তৎকালীন সময়ে একই গ্রামের আবদুল হামিদ মৃধাকে প্রধান আসামি করে কচুয়া থানায় একটি হত্যা মামলা (যার নং ১২, তারিখ ৩০/০৭/২০১৪ই) দায়ের করে।

সোমবার, ১৫ জুন ২০১৫     ০৯:৫২ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না