Home / উপজেলা সংবাদ / কচুয়ায় হত্যা মামলার আসামী জেসমিন আক্তার গ্রেফতার

কচুয়ায় হত্যা মামলার আসামী জেসমিন আক্তার গ্রেফতার

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বড়দৈল গ্রামের বহুল আলোচিত আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন ওরফে হাজারী হত্যা মামলার আসামী জেসমিন আক্তার (৩২) কে গ্রেফতার করেছে দাউদকান্দি থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় দাউদকান্দি উপজেলার বিটেশ্বর গ্রাম থেকে জেসমিন আক্তারকে গ্রেফতার করে কুমিল্লা কোর্টে প্রেরন করে দাউদকান্দি থানা পুলিশ।

জানাগেছে, চলতি বছরের ৫ ফেব্রুয়ারী রাতে কচুয়া উপজেলার বড়দৈল গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন হাজারীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী বিলে একটি ধান ক্ষেতের আইলে নৃশংসভাবে হত্যা করে সন্ত্রাসীরা।

গ্রেফতারকৃত জেসমিন আক্তার বড়দৈল গ্রামের লাল মিয়ার মেয়ে। জয়নাল আবেদীন হত্যার ঘটনার তার স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। (যার মামলা নং-০৩)। ইতোপূর্বে ওই মামলায় আতিশ্বর গ্রামের গ্রামের চাঁন মিয়া (৩৫) ও গিয়াস উদ্দীন (৩৫) গ্রেফতার হয়ে জামিনে বেরিয়ে আসে।

দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালাম ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুর টাইমসকে জানান, চাঁদপুরের সিআইডি ইন্সপেক্টরের দেয়া রিকুইজেশনের প্রেক্ষিতে জয়নাল হত্যা মামলার আসামী জেসমিন আক্তারকে গ্রেফতার করে কুমিল্লা কোর্টে সোপর্দ করা হয়েছে।

কচুয়া করেসপন্ডেন্ট  || আপডেট: ০৭:৩৬ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর