Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সড়কে গাছ ফেলে ডাকাতি

কচুয়ায় সড়কে গাছ ফেলে ডাকাতি

কচুয়া-গৌরীপুর ভায়া ঢাকা সড়কে রাস্তায় গাছ ফেলে ডাকাতি হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সড়কের বাতাপুকুরিয়া মনার্ক কোল্ড স্টোরেজের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

এ সময় সংঘবদ্ধ ১৫/২০ জনের মুখোশধারী ডাকাত দল এসময় কচুয়াগামী ঢাকা মেট্রো-ব-১৪-৮১৮২ সুরমা বাস, ২টি মাইক্রো, ৩টি সিএনজি স্কুটার ও ১টি মোটর সাইকেল আটক করে যাত্রীদের কাছ থেকে কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

একই সময়ে পেশাগত দায়িত্ব পালন শেষে সাচার বাজার থেকে মোটর সাইকেলযোগে নিজ বাড়ীতে ফেরার পথে সাংবাদিক জিসান আহমেদ নান্নু ডাকাতদের কবলে পড়ে। ডাকাতরা তাকেও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হেলম্যাট, ব্যাগে থাকা ক্যামেরা, মোবাইল, মডেম, প্রেনডাইভ এবং নগদ টাকা নিয়ে যায়। পরে টহলরত পুলিশ খবর পেয়ে ডাকাতদের ধাওয়া দেয়। এক পর্যায়ে ডাকাতদের লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি বর্ষণ করে।

সুরমা বাস চালক মোঃ হাবিব মিয়া জানান, “ঘটনাস্থলে পৌছলে রাস্তায় গাছ ফেলে এক দল সংঘবদ্ধ ডাকাত যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় দুই লক্ষ টাকার মালামাল নিয়ে যায় এবং এক এক করে অন্যান্য গাড়ী গুলো থামিয়ে প্রায় ৪০ থেকে ৫০ মিনিট সময়ের মধ্যে তাদেরকেও অস্ত্রের জিম্মি করে মালামাল নিয়ে যায়।”

কচুয়া সুরমা কাউন্টারের কেরানী মোঃ সফিকুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, “প্রতিনিয়ত এ সড়কে ডাকাতি হচ্ছে কিন্তু কোন প্রতিকার পাচ্ছি না। এ সড়কে রাতে দূরের কথা, দিনেও বাস চলাচল নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।”

এব্যাপারে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দায়িত্বরত টহল পুলিশ মোঃ নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আত্মরক্ষার্থে ডাকাতদের ৬ রাউন্ড গুলি বর্ষণ করি।”

কচুয়া করেসপন্ডেন্ট ।।  আপডেট: ০৩:৪৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৫,শনিবার

ডিএইচ