Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মোটর সাইকেল চুরির হিড়িক : ধরা পড়ছে না সিসিতেও
Motor Cycle
প্রতীকী

কচুয়ায় মোটর সাইকেল চুরির হিড়িক : ধরা পড়ছে না সিসিতেও

কচুয়া পৌর বাজারে মোটর সাইকেল চুরির হিড়িক পড়েছে। গত কয়েক দিনে কয়েকটি মোটর সাইকেল ও বাজারে কয়েকটি দোকানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

সাবেক পৌর মেয়র, রাজনীতিবিদ, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, ডাক্তার, ব্যবসায়ীও বাদ পড়ছেনা এ থেকে।

গত শনিবার রাতে কচুয়ার সাবেক পৌর মেয়র হুমায়ুন কবির প্রধানের বাসার ক্ল্যাপসিকল গেইট ভেঙ্গে তার পালসার-১৫০সিসি মোটর সাইকেল ও সদর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটনের পালসার-১৫০ সিসি মোটর সাইকেল একটি সংঘবদ্ধ চোর চক্র নিয়ে যায়।

এর আগের দিন রাতে একই ভাবে কচুয়া থেকে প্রকাশিত পাক্ষিক কচুয়া কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালামের মটর সাইকেল চুরি হয়।

জানা গেছে, কচুয়া পৌর বাজারকে চুরি, ছিনতাই ও নানা ধরণের অপরাধ থেকে মানুষকে রক্ষার জন্য প্রায় বছর খানেক পূর্বে কচুয়া বাজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ব্যাংক, পল্লী বিদ্যুৎ, উপজেলা পরিষদসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা লাগানো হয়।

কিন্তু গুরুত্বপূর্ণ এসব স্থানে সিসি ক্যামেরা লাগানো হলেও মোটর সাইকেল, টাকা ছিনতাই ও কচুয়া বাজারে কয়েকটি দোকানে দুধর্ষ চুরির কয়েকটি ঘটনার একটিও সিসি ক্যামেরায় ভালোভাবে ধরা না পড়া ও উদঘাটন না হওয়ায় সিসি ক্যামেরা স্থাপন নিয়ে জনমনে প্রশ্নবিদ্ধ দেখা দিয়েছে।

প্রসঙ্গত, গত কয়েক মাসে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আনিছুল হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, কচুয়া কন্ঠের সম্পাদক হাবিব উল্যাহ হাবিব, ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম ও সর্বশেষ সাবেক পৌর মেয়র, উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধান ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটনের দু’টি মটর সাইকেলসহ কয়েকটি মটর সাইকেল চুরি হয়। যার একটিও এ যাবৎ পর্যন্ত উদ্ধার কিংবা হদিস পাওয়া যায়নি। তবে পুলিশের দাবী শাহজালাল প্রধানের একটি মটর সাইকেল উদ্ধার হয়েছে। কিন্তু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল জানান, মটর সাইকেল উদ্ধার হয়নি।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি একেএমএস ইকবাল চাঁদপুর টাইমসকে জানান, মোটর সাইকেল চুরি সক্রান্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে মটর সাইকেল উদ্ধারের ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ এএম, ২৪ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply