Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন
কচুয়ায় মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

কচুয়ায় মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

কচুয়া উপজেলার চাঁদপুর এম.এ. খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের এক্স-স্টুডেন্টস এসোসিয়েশন উদ্যোগে বিজয় দিবসে মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সকাল সাড়ে নয়টায় ষষ্ঠ থেকে একাদশ শ্রেণির প্রায় ৬০০ শিক্ষার্থীর অংশগ্রহনে চলে এ পরীক্ষা।

দুপুর ১২ টায় ষোষণা করা হয় ফলাফল। মেধা তালিকায় প্রতি শ্রেণি থেকে সেরা তিন জনকে নির্বাচিত করা হয়। বৃত্তি প্রাপ্ত মোট ১৫ জনকে দেয়া হয় বৃত্তি বাবদ অনুদান, সার্টিফিকেট ও ক্রেস্ট।

এর আগে রায়হান হোসেনের উপস্থাপনায় শুরু হয় আলোচনা সভা।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও এক্স-স্টুডেন্টস্ এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ।

আলোচনায় অধ্যক্ষ মোশারেফ হোসেন চৌধুরী বলেন, ‘এটি সত্যিই আনন্দের বিষয় আজ আমাদের সাবেক শিক্ষার্থীরাই বর্তমান শিক্ষার্থীদের শিক্ষার উন্নয়নে পাশে এসে দাঁড়িয়েছে, তাদেরকে উৎসাহ দিয়ে যাচ্ছে।’

তিনি ঘোষণা দেন, ‘আগামি পাঁচ বছরের মধ্যে ক্যাম্পাসকে সম্পূর্ণ ডিজিটালাইজড ক্যাম্পাসে পরিণত করা হবে।

মেধা বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক মামুনুর রশিদ আলোচনা পর্বে অংশ নিয়ে সকল বর্তমান শিক্ষার্থীদেরকে পরীক্ষায় অংশগ্রহনের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন, শিক্ষার্থীরা ভালো পড়াশুনার মাধ্যমে আগামিতে আরও বেশি সাফল্য অর্জন করতে সক্ষম হবে।

সর্বশেষ এক্স-স্টুডেন্টস এসোসিয়েশনের পক্ষে সাধারণ সম্পাদক ইয়াসিন পাটওয়ারী বৃত্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এ বৃত্তি পরীক্ষা এ বছরেই শেষ নয় বরং আগামী বছর থেকে আরও বৃহৎ পরিসরে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা।

প্রেস বিজ্ঞপ্তি ।। আপডটে, বাংলাদশে সময় ২ : ০০ এএম, ১৭ ডিসেম্বর ২০১৬ শনিবার
এইউ

Leave a Reply