Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ডাকাতিতে ব্যবহৃত গাড়ি জব্দ
কচুয়ায় ডাকাতিতে ব্যবহৃত গাড়ি জব্দ

কচুয়ায় ডাকাতিতে ব্যবহৃত গাড়ি জব্দ

কচুয়ার হাটমুড়া গ্রামের ছাদেক মাস্টারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতদের ব্যবহারকৃত পিকআপ গাড়িটি বুধবার (৩০ আগস্ট) দুপুরে দাউদকান্দির গৌরিপুর এলাকা থেকে অবশেষে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত সদস্য রুবেলের দেয়া তথ্য মতে,সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ছাদেকুর রহমান ওই গাড়িটি জব্ধ করে সাচার পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। যার নং- ঢাকা মেট্টো ন-১৮-৪৬৩৭। ওই পিকআপ গাড়ির মালিক দাউদকান্দির গৌরিপুর বুলিরপাড় গ্রামের বিকাশ চন্দ্র সাহার পুত্র সুকুমার সাহা।

জানা গেছে,চলতি বছরের ২৪ মে রাতে কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহা-সড়কের হাটমুড়া গ্রামের ছাদেক মাস্টারের বাড়িতে একটি দুর্ধর্ষ ডাকাতি হয়। সঙ্গবদ্ধ ১৫-২০ জনের ডাকাত দল ওই রাতে সাদেক মাস্টারের গৃহের লোকজনদের জিম্মি করে মালামাল ও টাকা পয়সা লুটে নেয়।

এ ঘটনায় পর দিন ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়। যার নং- ১৯, ২৫ মে ২০১৭।

মামলার প্রেক্ষিতে পুলিশ দাউদকান্দি উপজেলার পিপিয়াকান্দি গ্রামের ডাকাত সর্দার মহাসিন,রুবেল ও কচুয়ার রাজারামপুর গ্রামের জুলহাস নামের তিন জনকে এ মামলার আসামি হিসাবে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা এ ডাকাতির সাথে জড়িত বলে স্বীকার করে এবং ওই দিন রাতে সুকুমারের পিকআপ গাড়ি দিয়ে ডাকাতি করে বলে জানান।

এ ব্যাপারে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ছাদেকুর রহমান জানান,গ্রেফতারকৃত ডাকাত সদস্য রুবেলের দেয়া তথ্য মতে সুকুমারের গাড়িটি গৌরিপুর এলাকা থেকে জব্ধ করা হয়েছে।
প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
আপডেট,বাংলাদেশ সময় ৯:১০ পিএম,৩০ আগস্ট ২০১৭,বুধবার
এজি

Leave a Reply