Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আবু তাহের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ
কচুয়ায় আবু তাহের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ
প্রতীকী

কচুয়ায় আবু তাহের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ

কচুয়া থেকে প্রকাশিত পাক্ষিক কচুয়া কন্ঠের পৃষ্ঠপোষক, উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সোলেমান মিয়া ভেন্ডারের ছোট ভাই ও কচুয়া উপজেলা দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মরহুম আবু তাহের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর ) বিকেল ৩ টায় পৌর বাজারস্থ সোলেমান মিয়া ভেন্ডার ভবনে কচুয়া কন্ঠ পরিবারের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কচুয়া কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ মজুমদারের সভাপতিত্বে ও পত্রিকার সম্পাদক, প্রকাশক মোঃ হাবিব উল্যাহ হাবিবের পরিচালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে মরহুমের স্মৃতিচারনমূলক বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও সাংবাদিক সনতোষ চন্দ্র সেন, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সাধারন সম্পাদক রাকিবুল হাসান, যুগ্ম সম্পাদক মানিক ভৌমিক, সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ নান্নু, কচুয়া বার্তার সম্পাদক আলমগীর তালুকদার, কচুয়া কন্ঠের নির্বাহী সম্পাদক এম. সাইফুল মিজান প্রমুখ।

এসময় পাক্ষিক কচুয়া কন্ঠের ব্যবস্থাপনা পরিচালক শরীফুল ইসলাম, একে আজাদ, কচুয়া কন্ঠ পরিবারে সদস্য একেএম জাকির হোসেন, কচুয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, প্রচার সম্পাদক ইউনুছ মিয়া, সদস্য বিল্লাল মাসুমসহ মরহুমের পরিবার ও কচুয়া কন্ঠের বিভিন্ন পর্যায়ের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। পরে মরহুমের আত্মার শান্তি ও জান্নাতবাসী কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এসআর অফিসের পুরাতন জামে মসজিদের ইমাম ও খতিব মোঃ ইমরান হোসাইন।

কচুয়ায় আবু তাহের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply