Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অ্যাড. আব্দুল মান্নান পাটোয়ারীর মৃত্যুবার্ষিকী
কচুয়ায় অ্যাড. আব্দুল মান্নান পাটোয়ারীর মৃত্যুবার্ষিকী

কচুয়ায় অ্যাড. আব্দুল মান্নান পাটোয়ারীর মৃত্যুবার্ষিকী

চাঁদপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, কচুয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক চাঁদপুরের প্রবীণ আইনজীবী মরহুম অ্যাড. আব্দুল মান্নান পাটোয়ারী ৫ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার বিকেলে মরহুমের প্রতিষ্ঠিত প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয় ও পরিবারের আয়োজনে কোরআনখানি, দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিবাস চন্দ্র গোপের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ও ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুস সামাদ আজাদ।

বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম, মরহুমের সহধর্মীনি জাহানার বেগম প্রমুখ। পরে মরহুমের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, কচুয়া উপজেলার প্রসন্নকাপ গ্রামের কৃতিসন্তান অ্যাড. আব্দুল মান্নান পাটোয়ারী ২০১২ সালের ১৯ ফেব্রুয়ারি ৬৮ বছর বয়সে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ এলাকায় বহু শিক্ষা প্রতিষ্ঠান করে গেছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ৯: ০০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply