Home / সারাদেশ / কচুয়ায় স্কুলছাত্র রিয়াদের আত্মহত্যা নিয়ে গুঞ্জন!
Sucide
প্রতীকী ছবি

কচুয়ায় স্কুলছাত্র রিয়াদের আত্মহত্যা নিয়ে গুঞ্জন!

চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা গ্রামের ইয়াকুব আলী প্রধানীয়ার পুত্র ও রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র কিশোর রিয়াদ প্রধানীয়া (১৪) আত্মহত্যার ঘটনায় এলাকায় নানান গুঞ্জন উঠেছে।

কিশোর রিয়াদের লাশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্ধার করে হাজীগঞ্জ থানা পুলিশ। সে হাজীগঞ্জ উপজেলার টোরাগড় গ্রামে তার নানার বাড়িতে আত্মহত্যা করে বলে তার পরিবার জানায়।

ঘটনা সূত্রে জানা যায়, প্রায় ২ মাস পূর্বে কচুয়া উপজেলার দেবীপুর গ্রামের মোঃ ওয়াসিমের ছেলে সজিব হোসেন (৯) তার নানার বাড়ি কাদলা গ্রামে গুলাইল নিয়ে খেলতে গিয়ে অসাবধানতার কারনে রিয়াদের ব্যবহৃত গুলাইলে চোখে পড়ে আহত হয়।
এ ঘটনায় স্থানীয় ভাবে শালিশ বৈঠকের মাধ্যমে চোখে আঘাত প্রাপ্ত সজিবের চিকিৎসার জন্য রিয়াদের পরিবার থেকে আর্থিক সাহায্যের ব্যবস্থা করেন। রিয়াদের পিতা ইয়াকুব আলী প্রধানীয়ার অভিযোগ, প্রথম দফায় ৩৫ হাজার টাকাসহ কয়েক দফায় প্রায় লক্ষাধিক টাকা সজিবের চিকিৎসার নামে তার পরিবারকে দেয়া হয়।

তিনি আরো জানান, সর্বশেষ স্থানীয় পুলিশ প্রশাসনের মাধ্যমে বাকি টাকা পরিশোধ করা হয়। রিয়াদ তার গরীবি বাবার অসহায়েত্বের এ অবস্থা দেখে তার নানার বাড়ি হাজীগঞ্জের টোরাগর গ্রামে আশ্রয় নেয়।

স্থানীয় জনমনে প্রশ্ন উঠেছে কিশোর বয়সে রিয়াদ কি আত্মহত্যা করেছে? নাকি তাকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। এ প্রশ্ন এখন সচেতন মহলে ঘুরপাক খাচ্ছে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ২৪ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply