Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন
কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন হয়েছে
প্রতীকী

কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন

কচুয়া উপজেলার সাচার বাজারের ইজারা (ডাক) এবারো পেলেন মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া তপন। ১৪২৩ বাংলা নতুন বছরের জন্য তিনি সর্বোচ্চ ৫ লাখ ৩ হাজার ১টাকা ডাকে এ ইজারা পেয়েছেন।

তিনি সাচারের সাহেব বাড়ি হিসেবে খ্যাত কলাকোপা ভূঁইয়া বাড়ির অধিবাসী মরহুম আবিদ আলী ভূঁইয়ার পুত্র। সাচার বাজার প্রতিষ্ঠার পর থেকে ভূঁইয়া পরিবারের সদস্যরা এ বাজারের বিভিন্ন দায়িত্ব পালন করেন।

বিশেষ করে আক্তারুজ্জামান ভূঁইয়া তপনের প্রয়াত ভাই সাবেক ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া, তার সহধর্মীনি কামরুন্নাহার ভূঁইয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সক্রিয় দায়িত্ব পালন করেন। অপর ভাই সাদা মনের মানুষ হিসেবে পরিচিত হাজী জামাল উদ্দিন ভূঁইয়াও নিজ গ্রামে স্কুল,হাসপাতাল ও উপজেলায় একমাত্র বেসরকারী ভাবে নিজের অর্থায়নে কলাকোপা এশা-প্রিতুল পার্ক নির্মান করে এলাকাবাসীকে বিনোদনমুখী ও সামাজিক উন্নয়নে অবদান রেখে চলেছেন।

মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া তপন বলেন, নিজের জন্য নয়, মানুষের জন্য কিছু করতে পারাটাই সার্থকতা। আমার বাবা ও ভাইরা সমাজ উন্নয়নে কাজ করেছেন। আমি তাদের উত্তরসূরী হিসেবে কিছু করতে চাই। তিনি আরো বলেন সাচার একটি ঐতিহ্যবাহী বাজার। এ বাজার ব্যাবসায়িদের সুখে দুঃখে আছি-থাকব। তিনি সাচার বাজারের সকল ব্যবসায়ীদের নতুন বাংলা বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কচুয়ার সাচার বাজারের ইজারা সম্পন্ন হয়েছে

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

||আপডেট: ০৫:০০  অপরাহ্ন, ১২ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

Leave a Reply