Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার ‘সেরা রিপোর্টার’ জিসান আহমেদ নান্নুর পদক গ্রহণ
কচুয়ার ‘সেরা রিপোর্টার’ জিসান আহমেদ নান্নুর পদক গ্রহণ

কচুয়ার ‘সেরা রিপোর্টার’ জিসান আহমেদ নান্নুর পদক গ্রহণ

চাঁদপুরের কচুয়া উপজেলা পর্যায়ে সংবাদ পেশায় বিশেষ অবদান রাখায় চাঁদপুর টাইমসের স্টাফ করেসপন্ডেন্ট সাংবাদিক জিসান আহমেদ নান্নু ‘সেরা রিপোর্টার’ হিসেবে সম্মাননা পুরস্কার পেয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) বিকেলে চৌধুরী ফাউন্ডেশনের আয়োজনে কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের হাত থেকে তিনি এ সম্মাননা পুরস্কার গ্রহন করেন।

এসময় চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, মৎস্য মানব মিজান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য লিটন চৌধুরী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন খানসহ সংগঠনের সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও সাংবাদিক জিসান আহমেদ নান্নু চাঁদপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার ১ম বর্ষ পূর্তি, গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে শনিবার বিকেলে চাঁদপুর শিল্পকলা একাডেমীতে শাহাজ উদ্দিন ফাউন্ডেশনের আয়োজনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত থেকে সাংবাদিকতার বিশেষ অবদানের জন্য সম্মাননা পদক গ্রহন করেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী, পুলিশ সুপার শামসুন্নাহারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০০৬ সাল থেকে সাংবাদিকতার মহান পেশায় প্রবেশ করে। অদ্যবধী পর্যন্ত জাতীয় ও স্থানীয় পত্রিকায় সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। এদিকে শেখড় সন্ধানী সাংবাদিক জিসান আহমেদ নান্নু কচুয়া উপজেলার পর্যায়ে শ্রেষ্ঠ রিপোর্টার মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ৩০ পিএম, ০৫ মার্চ ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply