Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার বিএনপি নেতা আবিদুর রেজা বেঁচে নেই
কচুয়ার বিএনপি নেতা আবিদুর রেজা বেঁচে নেই

কচুয়ার বিএনপি নেতা আবিদুর রেজা বেঁচে নেই

চাঁদপুরে কচুয়ার বিএনপি’র সাবেক সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ ও দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আবিদুর রেজা আর বেঁচে নেই (ইন্না….রাজিউন)।

তিনি শুক্রবার (২১ জুলাই) সকাল ৮টার সময় ঢাকার ধানমন্ডি একটি প্রাইভেট হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। কর্মজীবনে তিনি একজন সৎ,যোগ্য ও আদর্শবান শিক্ষক হিসেবে এলাকাবাসীর নিকট পরিচিত ছিলেন।

তিনি ১ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য বহুগুণগ্রাহী রেখে গেছেন। বাদ মাগরিব তাঁর নিজ গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়ায় হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিএনপি’র বর্ষীয়ান এ নেতা আবিদুর রেজা মিয়ার মৃত্যুতে তাঁর ছাত্র,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন,সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহছানুল হক মিলন,কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি মো.হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদদুল হক রুমনসহ শীর্ষ স্থানীয় নেতারা মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
:আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম, ২১ জুলাই ২০১৭,শুক্রবার
ডিএইচ

Leave a Reply