Home / শীর্ষ সংবাদ / ‘কচুয়ার পুরো এলাকায় বিদ্যুতের আলো পৌঁছিয়ে অন্ধকারমুক্ত করতে চাই’
‘কচুয়ার পুরো এলাকায় বিদ্যুতের আলো পৌঁছিয়ে অন্ধকারমুক্ত করতে চাই’

‘কচুয়ার পুরো এলাকায় বিদ্যুতের আলো পৌঁছিয়ে অন্ধকারমুক্ত করতে চাই’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেছেন, ‘এ সরকারের আমলে শুধু কচুয়ার সফিবাদ নয় পুরো এলাকায় বিদ্যুতের আলো পৌঁছে দিয়ে অন্ধকারমুক্ত করতে চাই। আমরা সফিবাদকে আলোকিত করে কচুয়ার অন্য যে কোন কোন প্রগতিশীল গ্রাম হিসেবে রূপান্তরিত ও উন্নিত করতে চাই। এ লক্ষ্যে আপনারা এগিয়ে আসবেন এ বিশ^াস আমার আছে।’

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সফিবাদ গ্রামে শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আজকে আপনাদের যে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে সে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্যে সরকারের তরফ থেকে মোট ১৬ লক্ষ ৫০ হাজার টাকা বিনিয়োগ করা হয়েছে। এত বড় বিনিয়োগ একটি গ্রামের অনুকূলে এর আগে খালেদা জিয়ার সরকার বিএনপি বা জামাত সরকার কোনোদিন করেনি। জননেত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়নের জন্য কল্যানমুখী কর্মসূচি হাতে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে এলাকায় দুস্থ্য, বিধবা ভাতা, বয়ষ্ক ভাতা অন্যান্য ভাতা এবং কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচি এমনি ১০ টাকা কেজি মূল্যে চাউল প্রদানের নিশ্চয়তা দেওয়া হয়েছে। এ কাজগুলো বাংলার জয়ের প্রতীক। এ কাজগুলো আপনাদের সকলের কল্যানের উপকরণ।’

সমাজ সেবক আ. মালেক খন্দকারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবীব মজুমদার জয়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহসভাপতি কামরুন্নাহার ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ।

বক্তব্য রাখেন, পূর্ব সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন সোহাগ, কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছে হোসেন খান প্রমুখ।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবন্দৃসহ এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:২০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

‘কচুয়ার পুরো এলাকায় বিদ্যুতের আলো পৌঁছিয়ে অন্ধকারমুক্ত করতে চাই’

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply