Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার চুরি হওয়া গরু হাজীগঞ্জে উদ্ধার : আটক ৩
কচুয়ার চুরি হওয়া গরু হাজীগঞ্জে উদ্ধার : আটক ৩

কচুয়ার চুরি হওয়া গরু হাজীগঞ্জে উদ্ধার : আটক ৩

কচুয়ায় ব্যবসায়ীর চুরি হওয়া ৫টি গরু মধ্যে ৩টি গরু হাজীগঞ্জের বাকিলা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে হাজীগঞ্জের বাকিলা বাজার এলাকা থেকে হাজীগঞ্জ থানা পুলিশের সহায়তায় কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রহমত আলীর ৩টি গরু এবং চুরির ঘটনায় জড়িত ৩জনকে আটক করে কচুয়া থানায় নিয়ে আসে। পরে আটক ৩জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

গত ৭ নভেম্বর শনিবার মধ্যরাত্রে কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত: লোকমান ব্যপারীর পুত্র মোঃ শাহজাহান ব্যাপারীর খামার থেকে ৫টি গরু চুরি হয়। এ ঘটনায় ক্ষতিগস্ত গরুর মালিক শাহাজাহান মিয়া বিভিন্নভাবে খোজ খবর নিয়ে হাজীগঞ্জের বাকিলার মহেশপুর এলাকায় গরুর সন্ধান পেয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করে। যার নং-০৮।

গ্রেফতারকৃতরা হচ্ছে হাজীগঞ্জের মহেশপুর গ্রামের মৃত: আঃ রশিদের পুত্র ইব্রাহীম বেপারী (৬০), আঃ রবের পুত্র আ: রহিম (৩২) ও একই উপজেলার রাজারগাঁও গ্রামের মৃত: ওমর খানের পুত্র মোসলে উদ্দীন (৪৫)।

অভিযোগকারী শাহজাহান ব্যাপারী জানান, “আমি বাড়িতে গরুর ফার্ম করে আমি দীর্ঘদিন গরু পালনের মাধ্যমে ব্যবসা করে আসছি। আমার খামারে থাকা ১৭টি গরুর মধ্যে গত ৭ নভেম্বর ৫টি গরু চুরি হয়। চুরি হওয়া গরু গুলোর মধ্যে ৩টি সনাক্ত করা হয়েছে এবং ২টি গরু ইব্রাহীম ব্যাপারীর বাড়ীতে রয়েছে এবং গরুগুলো রাজশাহী থেকে ক্রয় করা হয়েছে বলেও তিনি জানান।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

ডিএইচ/এমআরআর