Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার একাধিক প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
কচুয়ার একাধিক প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
প্রতীকী

কচুয়ার একাধিক প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার একাধিক প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৫৩নং আয়মা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিকেলে বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

সভায় ইউপি সদস্য মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. লোকমান হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ সফিকুল ইসলাম পাঠান স্বপন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মনিরুল আলম স্বপন। এসময় স্থানীয় সমাজ সেবক, সাবেক সেনা সদস্য আব্দুল কুদ্দুস, মোতালেব পাঠান, যুবলীগ নেতা কাউছার আলম, সবুজ হোসেন ফরাজীসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে শাজুলিয়া একাডেমি বাংলাদেশ এর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বেলা ১১টায় একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

শাজুলিয়া একাডেমীর পরিচালক মোঃ আতাউল্লাহ শাজুলির সভাপতিত্বে ও সিনি. শিক্ষক হাফেজ মোঃ শফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোঃ মহিউদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম। পরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ ও বিশেষ দোয়া-মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ১: ২০ এএম, ২ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply