Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ১৪ বছর পর হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি
১৪ বছর পর হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

১৪ বছর পর হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

১৪ বছর পর হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রবিবার (৩০অক্টোবর) হাজীগঞ্জ পশ্চিম বাজার গাউছিয়া হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্টে ঘোষণা করা হয়।

ছাত্রলীগের সভাপতি মো.জাকির হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান রাব্বি’র যৌথ স্বাক্ষরে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়।

হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন সহ-সভাপতি পদে মো.রাশেদুল ইসলাম,রাজু রায়হান,সোহেল আলম বেপারী, ইঞ্জি.মিরাজুল ইসলাম সরোয়ার,ওমর ফারুক মিয়া,মো.শিপন,আসিবুল ইসলাম সাদ্দাম, সাদ্দাম হোসেন রানা, ইকবাল বাহার চৌধুরী, সোহেল, সোহেল মুন্সী,ফখরুল ইসলাম,কানন চৌধুরী,মো.পারভেজ,আল-আমিন গাজী, আতিক হাসান মনসুর ও শরীফ মজুমদার।

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রাজু হাসান জয়, নবীউল আলম তানজীব,তাসমীর জীবন,শাহজালাল রুবেল ও তানভীর পাটওয়ারী।

সাংগঠনিক সম্পাদক পদে বাপ্পি মজুমদার,কাজী হাসনুজ্জামান রাজু,সাঈদী মরসালিন ফরহাদ ও সৌরভ ওয়াজেদ তাজ।

প্রচার সম্পাদক মো.হায়দার আলী মুন্না, দপ্তর সম্পাদক মো. শাহাজালাল, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক রবিউল আউয়াল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মো. আল-আমিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম রাকিব, সমাজ সেবা সম্পাদক মো.নিলয়,ক্রীড়া সম্পাদক মো.আল-আমিন হোসাইন আলাউদ্দিন,পাঠাগার সম্পাদক মো. ইসমাইল হোসেন,তথ্য প্রযুক্তি সম্পাদক নূসরাত চৌধুরী অন্ত, অর্থ সম্পাদক গাজী ফয়সাল, আইন সম্পাদক মাসুম বিন আবদুল্লাহ, পরিবেশ বিষয়ক সম্পাদক হায়দার হোসেন দিদার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী জামাল সজিব, ধর্ম বিষয়ক সম্পাদক মো.মঈন, কৃষি বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন বাদল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শিবলী মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইমান হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক কিশান বণিক, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক রেজাউল হাসান, গণ-যোগাযোগ বিষয়ক সম্পাদক সুমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান রাহাত, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক ইরফান আলম।

উপ-প্রচার সম্পাদক জাবের রায়হান, উপ-দপ্তর সম্পাদক মো.পারভেজ,উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক, উপ-শিক্ষা ও পাঠ্যচক্র সম্পাদক মো.রবিন, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.সায়েম,উপ-সমাজ সেবা সম্পাদক মো. আরিফুল ইসলাম,উপ-ক্রিয়া সম্পাদক শাহাজাদা হোসেন, উপ-পাঠাগার সম্পাদক মো. মাহবুব হোসেন রিয়াজ, উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক মো. সোহাগ হোসেন, উপ-অর্থ সম্পাদক মো.হাসিফ, উপ-আইন সম্পাদক রাসেল মজুমদার, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক এমরান হোসেন, উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আউয়াল হোসেন রক্সি, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রাজীব নাহা, উপ-কৃষি শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সমীর দাস, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান রাফি, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আরমান হোসেন রাব্বি, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রাঈম, উপ-গন যোগাযোগ বিষয়ক সম্পাদক মোস্তফা হোসাইন,উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মো.রাকিব, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.সৈকত হোসেন,উপ-বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক রাজু সাহা।

সহ-সম্পাদক পদে হানিফ মিয়াজী,আরিফ হোসেন,নজরুল ইসলাম,সাইফুলমজুমদার সোহাগদাস,সোহেল,হাবিবুর রহমান, সজিব, হিরন কাজী, ইয়াছিন আরাফাত, আল-আমিন হোসেন, সৈকত হাসান, মেহেদী হাসান, আবু সালেহ ও সজিব আহমেদসহ ২৯ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:২০ পিএম, ৩০ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

১৪ বছর পর হাজীগঞ্জ শহর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply