Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / কক্সবাজারের পাহাড় ধসে নিহত ঢাবির ছাত্র সাব্বিরের বাড়ি মতলবে
কক্সবাজারের পাহাড় ধসে নিহত ঢাবির ছাত্র সাব্বিরের বাড়ি মতলবে

কক্সবাজারের পাহাড় ধসে নিহত ঢাবির ছাত্র সাব্বিরের বাড়ি মতলবে

কক্সবাজার হিমছড়িতে পাহাড় ধসে নিহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিদওয়ানুল ইসলাম সাব্বিরের জন্মস্থান মতলব দক্ষিণ উপজেলার উত্তর দিঘলদী গ্রামে।

গত ২২ জুলাই বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামুর হিমছড়িতে ঝর্ণা দেখতে গিয়ে পাহাড় ধসে প্রাণ হারায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ছাত্র রিদওয়ানুল ইসলাম সাব্বির।

সে মতলব দক্ষিণ উপজেলার উত্তর দিঘলদী গ্রামের নুরে আলম বাচ্চু মৃধার মেঝো ছেলে। ২ ভাই ১ বোনের সে মধ্যে মেঝো। তার বাবা ঢাকায় ব্যবসা করে এবং তাদের বসবাস উত্তরার ১৪নং সেক্টরে। ছোটবেলা থেকেই স্ব পরিবার উত্তরার বাসায় বসবাস করে আসছে। তাঁর অকাল মৃত্যুতে গ্রামে বাড়িতে চলছে শোকের মাতম।

গতকাল ২৩ জুলাই বাদ আসর উত্তরার ১৪নং সেক্টরে মরহুমের নামাজের জানাযা শেষে উত্তরা কবরস্থানে দাফন করা হয়। তার পারিবারিক সূত্রে জানা যায়, রিদওয়ানুল ইসলাম সাব্বির তার ৪ সহপাঠী নিয়ে কক্সবাজার হিমছড়িতে ঘুরতে যায়।

পাহাড় ধসের ঘটনায় সাব্বির মারা গেলেও তার সহপাঠীরা গুরুতর আহত হয়। পরে সেনাবাহিনীর সদস্যরা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করায় এবং নিহত রিদওয়ানুল ইসলাম সাব্বিরের লাশ তাঁর পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

মাহফুজ মল্লিক, মতলব
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ২০ পিএম, ২৩ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply