Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ সুবিদপুর পূর্ব ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার
ফরিদগঞ্জ সুবিদপুর পূর্ব ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার

ফরিদগঞ্জ সুবিদপুর পূর্ব ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়ন ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সোমবার (১৯ জুন) বিকেলে বাসারা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সহ-সম্পাদক মহিউদ্দিন খোকা।

এ সময় বলেন, ‘নৌকা মার্কার মনোনয়ন দেওয়ার মালিক জননেত্রী শেখ হাসিনা। আপনাদের সাথে নিয়ে আমি এবার ফরিদগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। দলের মধ্যে যেসকল বিরোধ রয়েছে তা অচিরেই নিরসন হবে বলে আমার বিশ্বাস। ওয়ার্ডের থেকে শুরু করে ইউনিয়ন পর্যন্ত যে সকল নেতাকর্মী বঞ্চিত রয়েছে তাদেরকে মূলায়ন করতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে দায়িত্ব নেওয়ার নির্দেশ থাকবে কেননা ঐক্যের কোন বিকল্প নেই।’

ইউনিয়ন যুবলীগ নেতা ইয়াছিন আরাফাতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য ও সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.জসিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও চেয়ারম্যান মাও.শারাফত উল্যাহ, সাধারণ সম্পাদক জাকির খান বাবু, আওয়ামী লীগ নেতা ও বাসারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক হাছান রাজা, কবির হোসেন, আব্বাসউদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিঠন, বিল্লাল হোসেন সর্দার, আল-আমিন পাটওয়ারী, বারাকাত হোসেন, রাশেদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন সাগর, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাছান, ইউনিয়ন তরুনলীগের সাধারণ সম্পাদক জাফর ইমাম প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ৫৫ এএম, ২০ জুন ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply