Home / জাতীয় / রাজনীতি / ‘ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করেছি’
ATTACHMENT DETAILS Obaydul-Kader-
ফাইল ছবি

‘ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করেছি’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন শেষে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকালে দেয়া প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, যে কোনো মূল্যে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার যে ওয়াদা করেছিলাম তা অক্ষরে অক্ষরে পালন করেছি। এই নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে।

তিনি বলেন, নির্বাচনের আগে অনেকে সংঘাতের আশঙ্কা করেছিলেন। বার বার সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করা হয়েছে। এখন সবকিছু অমূলক ও ভিত্তিহীন প্রমাণ হয়েছে।

অবাধ ও সুষ্ঠু নির্বাচন হওয়ায় নারায়ণগঞ্জবাসী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুষ্ঠুভাবে এই নির্বাচন অনুষ্ঠিত করার মাধ্যমে নির্বাচন কমিশন তাদের সক্ষমতা প্রমাণ করেছে। ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার দেশের জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে সব ধরনের পরিবেশ সৃষ্টি করবে।

আমরা সে কথা রেখেছি। আমরা নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচন আয়োজনে স্বাধীনতা দিয়েছি। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপুমনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ০৩ : ৩০ এএম, ২৩ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply