Home / বিনোদন / একসময় প্রভাকে আই লাভ ইউ কথাটি বলি
একসময় প্রভাকে আই লাভ ইউ কথাটি বলি

একসময় প্রভাকে আই লাভ ইউ কথাটি বলি

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন অভিনেত্রী প্রভা ও অভিনেতা পলাশ। ‘আই লাভ ইউ’ শিরোনামের এই নাটকটি পরিচালনা করছেন জাকেদ পারভেজ অপু। শুক্রবার থেকে রাজধানী ধানমন্ডিতে নাটকটির চিত্রধারণের কাজ শুরু হয়েছে।

এ সম্পর্কে প্রভা বললেন, ‘নাটকটিতে আমি একটি বিশ্ববিদ্যালয়ে পড়া মেয়ের ভূমিকায় অভিনয় করছি। এতে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন পলাশ। নাটকের গল্পে আমার চরিত্রটি একটি জেদি মেয়ের। এতে পলাশ ও আমি একই বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী। পলাশ আমাকে পছন্দ করলেও, সামনে এসে কখনোই ভালোবাসার কথাটি বলতে পারেনা। এদিকে একটা সময় ছেলেটির সাথে আমি মজা করতে গিয়ে তার বড় ক্ষতি করে ফেলি। এরপর থেকেই আমার মনের ভেতর অনুশোচনা কাজ করতে থাকে। এক পর্যায়ে আমাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

প্রভার কথার রেশ টেনে পলাশ বললেন, ‘একসময় প্রভাকে আই লাভ ইউ কথাটি বলি। এ সময় সে আমার গালে চড় মেরে বলে ছোট্ট এই কথাটুকু বলতে এতো সময় লাগে।

নাটকটিতে প্রভা-পলাশ ছাড়া আরও অভিনয় করছেন আরজে নীরব, রাহা তানহা, আরফান, ঝুনা চৌধুরী, ছবি আরাফাতসহ অনেকে। আসন্ন রোজার ঈদে একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘আই লাভ ইউ’ নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক

চাঁদপুর টাইমস/ডিএইচ/২০১৫