Home / জাতীয় / খালেদা জিয়ার গাড়িবহরে হামলা (ভিডিও)

খালেদা জিয়ার গাড়িবহরে হামলা (ভিডিও)

‎20 ‎April, ‎2015  06:22:56 PM

চাঁদপুর টাইমস ডট কম :

তৃতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণায় নেমে হামলার শিকার হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার ৬টার দিকে কাওরান বাজারে তার গাড়িবহরে হামলা চালায় একদল লোক। এসময় বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়।

এর আগে বিকেল ৫টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হন তিনি। তবে আজ খালেদা জিয়ার গাড়িবহরে সরকারি নিরাপত্তা নেই। নিজস্ব নিরাপত্তাবাহিনী আর কিছু দলীয় নেতাকর্মী তার সঙ্গে গাড়ি বহরে রয়েছেন।

বনানী, মিরপুর এবং মোহাম্মদপুর এলাকায় আজ জনসংযোগ করার কথা জানা গেছে।

এদিকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে তৃতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণায় নেমেছেন তিনি। গত শনিবার গুলশান বাড্ডা ও তেজগাও এলাকা এবং রোববার উত্তরাতে প্রচারণা চালিয়েছিলেন খালেদা জিয়া।

এদিকে গতকাল রোববার খালেদা জিয়ার প্রচারণার সময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিক্ষোভ দেখায়। বিএনপি এটিকে উসকানিমূলক হিসেবে মন্তব্য করেছে।

খালেদা জিয়া সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণায় নামার আগেই সরকারি মহল থেকে বলা হয়েছিল, তিনি ভোট চাইতে গেলে তিনি জনরোষের শিকার হতে পারেন। সঙ্গতকারণেই হয়তো খালেদা জিয়ার নির্বাচনী প্রচারণায় ‘গোপন’ কৌশল অবল্মবন করছেন যে তিনি কোথায় গণসংযোগে যাবেন।

https://www.youtube.com/watch?feature=player_detailpage&v=0tpoe5Bko08

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes