Home / বিশেষ সংবাদ / বিয়ের ঘটক সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ !
বিয়ের ঘটক সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ !

বিয়ের ঘটক সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ !

এরশাদের ভাগ্নিকে বিয়ে করছেন বাবলু ।

জাতীয় পার্টির (জাপা) সাংসদ ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর শ্বশুর হতে যাচ্ছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ।

আগামী ২১ এপ্রিল এরশাদের ভাগনি মেহেজেবুননেছা রহমান টুম্পার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বাবলু।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে এরশাদের বোন মেরিনা রহমানের মেয়ে মেহেজেবুননেছা রহমানের সঙ্গে সম্পর্ক জিয়াউদ্দিন আহমেদ বাবলুর। বিভিন্ন সময় তাদের একসঙ্গে ঘনিষ্ঠভাবে চলাফেরা করতেও দেখা গেছে। এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে চাওর হয় তারা দুজন গোপনে বিয়ে করে ফেলেছেন। কিন্তু বিষয়টি নিয়ে তাদের দুজনই এতদিন মুখ খোলেননি। অবশেষে জানা গেছে, এরশাদের সিদ্ধান্তেই ২১ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তাদের দুজনের বিয়ে হচ্ছে।

জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় সাংসদ। তার হবু শাশুড়ি মেরিনা রহমান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের সাংসদ। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবার বিয়ে করছেন। ঘরোয়াভাবে এ বিয়ে অনুষ্ঠান হবে। ২১ এপ্রিল সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আক্দ এবং সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে জিয়াউদ্দিন বাবলু কোনো কথা বলতে রাজি হননি। তবে বাবলুর হবু শাশুড়ি মেরিনা রহমান বলেন, ‘এ খবর ঠিক আছে।’

গত ২০০৫ সালে জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।(সূত্র-
প্রাইম নিউজ বিডি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময়০৫:৫০ পি.এম, ১৩ এপ্রিল ২০১৭,বৃহস্পতিবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply