Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘শিক্ষার্থীরা যাতে জঙ্গি ও উশৃঙ্খল পথে দাবিত না হয়’
‘শিক্ষার্থীরা যাতে জঙ্গি ও উশৃঙ্খল পথে দাবিত না হয়’

‘শিক্ষার্থীরা যাতে জঙ্গি ও উশৃঙ্খল পথে দাবিত না হয়’

কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাওয়ার মুহুর্তে একটি মহল ইসলামের দোহাই দিয়ে মানুষকে ভুল বুঝিয়ে দেশে শান্তি বিনষ্ট করছে। যারা ধর্মের নামে মানুষ হত্যা করে, মানুষ পুড়িয়ে মারে তাদেরকে প্রতিহত করতে হবে। বিশেষ করে কোমলমতি শিক্ষার্থীরা যাতে জঙ্গি ও উশৃঙ্খল পথে দাবিত না হয় সে দিকে অভিভাবক ও শিক্ষকদের সতর্ক থাকতে হবে। ’

বৃহস্পতিবার (৬ এপ্রিল ) দুপুরে চাঁদপুর কচুয়া উপজেলার মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ উপজেলার যে ক’টি উচ্চ বিদ্যালয় রয়েছে মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয়টি অন্যতম। খেলাধুলা, শিক্ষা, সংস্কৃতি ও ভালো ফলাফলের দিক থেকে এ বিদ্যালয়টি এগিয়ে রয়েছে। প্রাচীনতম এ বিদ্যালয়টিতে এসএসসি ও জেএসসি পরীক্ষার কেন্দ্র স্থাপনে এলাকাবাসীর যে যৌক্তিক দাবি, তা’পূরণে আমার পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা থাকবে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. রাজিব আহমেদ রাজুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. শরীফুল ইসলাম ও আব্দুল মান্নান চৌধুরীর যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ নিপা, কচুয়া থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, ওসি তদন্ত মো. শামছুল হক।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধানশিক্ষক মামুনুর রশিদ। বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ডা. গিয়াস উদ্দিন, সহকারী প্রধানশিক্ষক কাঞ্চন চন্দ্র বণিক প্রমুখ।

প্রতিবেদক-জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ০৭: ২৭ পিএম, ৬ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply