Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি গঠন
Motlob Dokkhin
প্রতীকী

উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন করা হয়েছে। গত ৭ এপ্রিল উপজেলার ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ মুনির চৌধুরী। সম্মেলনে ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড বিএনপির কাউন্সিলের মাধ্যমে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আঃ কুদ্দুছ মোল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি পদে মোঃ জসিম উদ্দিন পাটোয়ারীর নাম প্রস্তাব করেন এবং সমর্থন করেন ৩নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম সোহাগ। সভাপতি পদে একাধিক প্রার্থী না থাকায় সকলের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্ধিতায় তিনি সভাপতি নির্বাচিত হন।

ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল ইসলাম খান সোহেল সাধারন সম্পাদক পদে মমিন তালুকদারের নাম প্রস্তাব করেন এবং সমর্থন করেন ৫নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক জাকির হোসেন। সাধারন সম্পাদক পদেও একাধিক প্রার্থী না থাকায় সকলের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদদ্ধিতায় সাধারন সম্পাদক হিসেবে তিনি নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হন মোবারক হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন মাসুদ তপাদার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন নেয়ামুল হোসাইন তুহিন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এ্যাডভোকেট হারুন উর রশিদ, প্রধান বক্তা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম সাগর, উদ্ভোধক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ এমরান হোসেন মিলন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মিরান হোসেন মিয়াজী, পৌর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ মজিবুর রহমান সরকার, ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক মোবারক তালুকদার।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৩ পিএম, ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply