Home / চাঁদপুর / নির্যাতিত শিশু গৃহকর্মী জান্নাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ
নির্যাতিত শিশু গৃহকর্মী জান্নাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ
আটক মিনু বেগম ও ডানে নির্যাতিত শিশু গৃহকর্মী জান্নাত

নির্যাতিত শিশু গৃহকর্মী জান্নাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ

গাজীপুরের জয়দেবপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পত্তি কর্তৃক নির্মম নির্যাতনের শিকার চাঁদপুরের নয় বছরের শিশু জান্নাতকে শনিবার (১ অক্টোবর ) সকালে চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার পুলিশি নিরাপত্তায় এ্যাম্বুলেন্সে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানোর ব্যবস্থা করেন।

চাঁদপুর সদর জেনারেল হাসপাতালের সার্জারি চিকিৎসক মনিরুল ইসলাম বলেন, দজান্নাতকে চাঁদপুর সদর হাসপাতালে রেখে ১৫ দিন ধরে দিন চিকিৎসা দিয়ে অনেকটা সুস্থ করে তুললেও তার মাথার ক্ষত এখনো পুরোপুরি ভাল হয়নি।’

তাছাড়া জান্নাতের মাথায় ইস্ত্রির ছ্যাকার যে ক্ষত রয়ে গেছে এতে করে তার চুল গজাবে না ও টাক থেকে যাবে। এ জন্য জান্নাতের মাথায় প্লাস্টিক সার্জারি করতে হবে। চাঁদপুরে এ ব্যবস্থা না থাকায় তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে রেফার করা হয়।

জান্নাতের মা ফিরোজা বেগম জানান, এক বছর আগে তার খালাতো ভাই মোস্তফা সরদার জান্নাতকে গাজীপুরের জয়দেবপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পত্তির বাসায় গৃহপরিচারিকা দেয়ার পর নানা কারণে নির্যাতন শুরু করে।

জান্নাতের শরীরের পা থেকে মাথা পর্যন্ত গরম খুনতি দিয়ে অসংখ্য ছ্যাকা, মাথায় ইস্ত্রির ছ্যাকা ও টাইলস দিয়ে আঘাত করা হয় ।

১৪ সেপ্টেম্বর মোস্তফা সরদার গুরুতর অবস্থায় নিজেই তাকে চাঁদপুরের হাইমচরে নিয়ে আসলে স্থানীয়রা জান্নাতকে হাসপাতালে ভর্তি করে ও মোস্তফা সরদারকে পুলিশে দেয়া হয়। এ ঘটনার চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহারের হস্তক্ষেপে জান্নাতকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৬:০০ পিএম, ০১ অক্টোবর ২০১৬, শনিবার
এজি/ডিএইচ

Leave a Reply