Home / চাঁদপুর / উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিআরপি হাসপাতালে কাজী জুয়েল

উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিআরপি হাসপাতালে কাজী জুয়েল

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিআরপি হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি গত ১৮ জুন বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৪, সিআরপি হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি ওই হাসপাতালের ৪০৪ নং কেবিনে থেকে ডাক্তারদের তত্ত্বাবধানে উন্নত চিকিৎসা নিচ্ছেন।

মুঠোফোনে কাজী জুয়েল জানান, এর আগে তিনি অসুস্থতার কারণে চাঁদপুর জেলা জজ আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পেয়ে ঢাকা ও চাঁদপুরে চিকিৎসা গ্রহণ করেন। ঢাকায় উন্নত পরীক্ষা করে পিঠ ও শরীরে পেছনের একাধিক অংশে ফ্র্যাকচার ধরা পড়ে।

কাজী জুয়েল আরো জানান, ‘ডাক্তারগণ আমাকে উন্নত চিকিৎসার জন্যে দেশের বাইরে যাবার পরামর্শ দিয়েছেন। কিন্তু আমার বিরুদ্ধে দায়েরকৃত একাধিক মামলার আইনী জটিলতার কারণে বিদেশে গিয়ে উন্নত চিকিৎসা গ্রহণ করতে পারিনি, তাই বর্তমানে ঢাকায় সিআরপি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছি।’

তিনি চাঁদপুর জেলাবাসী, পৌরবাসী, জাতীয়তাবাদী দল, অঙ্গসহযোগী সংগঠন, স্থানীয় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন, সাংবাদিক, আইনজীবী, সুধীজন, আত্মীয়স্বজনসহ সকলের নিকট দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

গত ২৮ জানুয়ারি রাত ১টার দিকে চাঁদপুর ঘোষেরহাট এলাকায় মালবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় ওই রাতেই বাসা থেকে কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ। গ্রেফতার হওয়ার সময় দুর্ঘটনাবশত আহত হওয়ার কারণে দীর্ঘ ১৮ দিন তিনি সরকারি জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন থাকার পর কিছুটা শঙ্কামুক্ত হলে ১৫ ফেব্রুয়ারি পুলিশ তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পরবর্তীতে ক্রমান্বয়ে তার মামলার সংখ্যা বৃদ্ধি হয়।

দীর্ঘ শুনানি শেষে ৩ মাস কারাভোগের পর গত ১৬ এপ্রিল ২০১৫ বৃহস্পতিবার চাঁদপুর জেলা জজ আদালত থেকে অসুস্থতার কারণে উন্নত চিকিৎসার গ্রহণের সুবিধার্থে জামিনে মুক্তি পান।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৮:৫১  অপরাহ্ণ, ২০ জুন ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না