Home / বিনোদন / ঈদে একটি গানে জনপ্রিয় ১২ শিল্পী অংশগ্রহণ
ঈদে একটি গানে জনপ্রিয় ১২ শিল্পী অংশগ্রহণ

ঈদে একটি গানে জনপ্রিয় ১২ শিল্পী অংশগ্রহণ

ঈদ উপলক্ষে চলছে দেশীয় টিভি চ্যানেলগুলোর জোর প্রস্তুতি। সেই আয়োজনের ব্যঞ্জনায় আগের মতো করে বেসরকারি চ্যানেলগুলোর সঙ্গে পেরে না উঠলেও প্রায় সময়ই চমক নিয়ে হাজির হয় বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

তারই ধারাবাহিকতায় আসছে রোজা ঈদেও বেশ কিছু মৌলিক আর চমৎকার আয়োজন রয়েছে চ্যানেলটির। তারমধ্যে উল্লেখযোগ্য হলো একটি গানে দেশের জনপ্রিয় ১২ শিল্পীর অংশগ্রহণ।

বলার অপেক্ষা রাখে না, রোজা ঈদ এলেই সবার আগে মনে পড়ে যায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সেই চির নতুন, চির সবুজ গান ‘রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’র কথা। এই গানটিই যেন ঈদের বার্তা নিয়ে আসে। কিংবা রোজার ঈদ যেন এই গানেই নান্দনিকতা পায়। তাই বাঙালির ঈদ আনন্দের এক অবিচ্ছেদ্য অংশ হিসেবে বহুকাল ধরেই গানটি জনপ্রিয়।

বিশেষ করে রোজা ঈদের সময়টাতে দেশের সবকয়টি চ্যানেলের ‘থিম সং’ হয়ে যায় এটি। প্রায় সবখানেই বাজে এই গান। তাই এই গান দিয়ে ঈদ বরণ করে নিতে বিটিভি গানটিকে নতুন করে উপস্থাপন করতে যাচ্ছে দর্শকদের সামনে।

জানা গেছে, আসছে ঈদে বিটিভিতে এবার দেশের জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমনের সংগীত পরিচালনায় গানটি নতুন করে আয়োজন করা হয়েছে। আর এতে গাইতে দেখা যাবে দেশের ১২ জন জনপ্রিয় সংগীতশিল্পীকে। তারা হলেন- এস আই টুটুল, আঁখি আলমগীর, দিনাত জাহান মুন্নি, কনা, সালমা, কোনাল, কর্ণিয়া, রাজীব, সাব্বির, শাহরিয়ার রাফাত, ইমরান ও সংগীত পরিচালক শওকত আলী ইমন নিজে।

এরইমধ্যে গানটির রেকর্ডিং পর্ব শেষ হয়েছে বলে নিশ্চিত করেছেন শওকত আলী ইমন।

নিউজ ডেস্ক ।। আপডেট ৪:৫৩ পিএম,১৯ জুন ২০১৬,রোববার
এইউ

Leave a Reply