Home / আন্তর্জাতিক / প্রবাস / ইয়েমেনের হুথি বিদ্রোহীদের মর্টারশেলে সৌদিতে কুমিল্লার
ইয়েমেনের হুথি বিদ্রোহীদের মর্টারশেলে সৌদিতে কুমিল্লার

ইয়েমেনের হুথি বিদ্রোহীদের মর্টারশেলে সৌদিতে কুমিল্লার

‎Monday, ‎May ‎11, ‎2015  07:40:22 PM

বিশেষ প্রতিনিধি :

ইয়েমেনের শিয়াপন্থী হুথি বিদ্রোহীদের ছোড়া মর্টারশেলের আঘাতে সৌদি আরবে কর্মরত দুই বাংলাদেশী নিহত হয়েছেন। এদের একজন কুমিল্লার মিজান এবং অন্যজন বরগুনার আব্দুল জলিল। পররাষ্ট্র মন্ত্রণালয় সোমবার বিকেলে গণমাধ্যমে বার্তা পাঠিয়ে এই তথ্য জানিয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, গত ৫ ও ৬ মে সৌদি আরবের নাজরান এলাকায় কর্মরত অবস্থায় মর্টারশেলের আঘাতে তারা নিহত হন। নাজরান এলাকাটি সৌদি আরবের দক্ষিণ প্রদেশে অবস্থিত। যা দেশটির জেদ্দা থেকে ৬৫০ কিলোমিটার এবং প্রতিবেশী রাষ্ট্র ইয়েমেনের সীমান্ত থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত। নিহত মিজান কুমিল্লা জেলার বড়ুরা থানার বাতশার গ্রামের মফিজের ছেলে এবং আব্দুল জলিল বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পররাষ্ট্র মন্ত্রণালয় আরও জানায়, এরই মধ্যে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ মিশনের সংশ্লিষ্ট কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে যথাযথ ব্যবস্থা নিয়েছেন। নিহতদের মরদেহ নাজরানের কিং খালেদ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে বাংলাদেশ মিশন। এ ছাড়া নিহতরা যে প্রতিষ্ঠানে কাজ করতেন তাদের সঙ্গে যোগাযোগ করে ক্ষতিপূরণের ব্যবস্থা করা হয়েছে। কয়েক দিনের মধ্যেই নিহতদের মরদেহ বাংলাদেশে পাঠানো হবে।

চাঁদপুর টাইমস : ‍এএস/এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।