Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ইউইউ এইচআর বিএফ এর পক্ষে চিকিৎসা সহায়তা
ইউইউ এইচআর বিএফ এর পক্ষে চিকিৎসা সহায়তা

ইউইউ এইচআর বিএফ এর পক্ষে চিকিৎসা সহায়তা

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন (UUHRBF) চাঁদপুর জেলা শাখার উদ্যোগে সোমবার (১০ এপ্রিল) হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মান্নান মিজি বাড়ির বাসিন্দা অসুস্থ আব্দুল করিমকে চিকিৎসা সহায়তার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন (UUHRBF) প্রতিষ্ঠার পর থেকেই অসহায় আর্ত মানবতার সেবায় সহযোগিতা দিয়ে আসছে। তারই ধারাবাহিতায় সংগঠনটির চাঁদপুর জেলা শাখা আজ অসুস্থ আব্দুল করিমকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

চাঁদপুর জেলা শাখার চেয়ারম্যান আলহাজ্ব মো. মজিবুর রহমান রনি, সচিব জুয়েল রানা তালুকদারসহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন আনন্দ গাজী, প্রচার সম্পাদক জসিম উদ্দিন ও হাজীগঞ্জ উপজেলা শাখার যুগ্ন সচিব রাশেদুল ইসলামসহ সংগঠনের সদস্যরা আব্দুল করিমকে ৩৮৪০০ টাকা তার হাতে নগদ অর্থ তুলে দেন।

উল্লেখ্যঃ আব্দুল করিম দীর্ঘ দিন যাবৎ কুষ্ঠ রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। ইতিমধ্যে তার একটি পা পঁচে গেছে। আরেকটি পা চিকিৎসকের পরামর্শে কেটে ফেলা হয়। তাই এ অসহায় ব্যক্তির পাশে সহযোগীতার হাত বাড়িয়ে সকলকে সামর্থনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তার পরিবার।

জহিরুল ইসলাম জয়:
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৩ পিএম, ১০ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply