Home / চাঁদপুর / আ. করিম পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
আ. করিম পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

আ. করিম পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

সাবেক চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটওয়ারীর মৃত্যু বার্ষিকীতে শনিবার (২১ জানুয়ারি) বিকেলে বাদ আসর আব্দুল করিম পাটওয়ারীর সড়কের পাটওয়ারী বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

মেয়র বলেন, রাজনীতির অঙ্গনে মরহুম আব্দুল করিম পাটওয়ারী একজন দৃষ্টান্ত মানুষ ছিলেন। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি। তাঁর মত সুযোগ্য লোক আর আসবে কিনা জানি না । বর্তমানে আমরা যারা রাজনীতি করি, তাঁর জীবন থেকে আমাদের শিক্ষা গ্রহণ করা উচিত। মরহুম আব্দুল করিম পাটওয়ারীর জীবন আদর্শ পেতে হলে তাঁর জিবনী থেকে শিক্ষা নিতে হবে। তিনি সব সময় জনগণের পাশে থাকতেন। তার কাছে কোন দল মত ছিলো। তিনি সবার জন্য কাজ করেছেন।’

মরহুম আব্দুল করিম পাটওয়ারীর সযোগ্যপুত্র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফি উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহাদাৎ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড, জহিরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদস্য শাহীর হোসেন পাটওয়ারী, আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আসম মাহবুব-উল আলম লিপন, ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক. চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম শাহিনসহ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম:
: আপডেট, বাংলাদেশ সময় ৯: ২০ এএম, ২২ জানুয়ারি ২০১৭, রোবার
ডিএইচ

Leave a Reply