Home / বিনোদন / ‘আলোকিত জ্ঞানী ২০১৬’ রেজিস্ট্রেশন শুরু
‘আলোকিত জ্ঞানী ২০১৬’ রেজিস্ট্রেশন শুরু

‘আলোকিত জ্ঞানী ২০১৬’ রেজিস্ট্রেশন শুরু

১৮ বছরের উর্দ্ধে যে কোন ব্যক্তি এ অনুষ্ঠানে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে পারবেন, রেজিস্ট্রেশনের বিস্তারিত তথ্য ও পুরস্কারের তালিকা দেখুন.., পবিত্র মাহে রমযান মাস জুড়ে অনুষ্ঠানটি প্রচার হবে চ্যানেল নাইনে,

(কুমিল্লা, চাঁদপুর, লক্ষ্মিপুর, নোয়াখালি) আঞ্চলিক জোন মিডিয়া পার্টনার থাকছে অনলাইন নিউজ চাঁদপুর টাইমস।

রাহবার মাল্টিমিডিয়া লিমিডেট আয়োজিত চ্যানেল নাইন -এ প্রচারিত দেশের সবচেয়ে বড় এবং ইসলামী জ্ঞানের একমাত্র মেগা রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী’।

দর্শক নন্দিত এই মেগা রিয়েলিটি শোর সাথে পরিচিত নন এমন বাঙালি মুসলিম নেই বললে কোনো অত্যুক্তি হবে না। সার্বিক সফলতা সঙ্গে এই অনুষ্ঠানের ২০১৫ সালের আয়োজনটি সম্পন্ন হয়েছে এবং দর্শক মহলে বেশ আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে।

গত সিজনে বিশাল সংখ্যক প্রতিযোগী এই অনুষ্ঠানটিতে রেজিস্ট্রেশন করেছেন এবং সফলতার সাথে সর্বশেষ ৩০ জনকে নিয়ে চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর ছিলো ‘ব্লু ক্র্যাশ লেমোনেড’, পাওয়ার্ড বাই ‘সেরা ওয়াটার ট্যাংক’।

এরই ধারাবাহিকতায় এই বছর পবিত্র রমজান মাস জুড়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জম জম সফট্ ড্রিংকস’ -এর সৌজন্যে “আলোকিত জ্ঞানী ২০১৬” পাওয়ার্ড বাই ‘সেরা ওয়াটার ট্যাংক’। এছাড়া অনুষ্ঠানটির সাথে আরো থাকছেন- সাপোর্টেড বাই হামদর্দ, কো-স্পন্সর হিসেবে থাকছে শরিফ থ্রেড টেপ, রাজ্জাক ফুড, জেমি ইকো সিটি।

অনুষ্ঠানটির ইলেকট্রনিক মিডিয়া পার্টনার হিসেবে থাকছে চ্যানেল নাইন, প্রিন্ট মিডিয়া পার্টনার থাকছে দৈনিক নয়া দিগন্ত, অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জনপ্রিয় অনলাইন পোর্টাল প্রিয়.কম এবং রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও ধ্বনি এফএম ৯১.২।

অনুষ্ঠানটিতে প্রথম পুরস্কার হিসেবে থাকছে তিন লক্ষ টাকা ও ওমরাহ, দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে দুই লক্ষ টাকা ও ওমরাহ এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকা ও ওমরাহ।

গোটা অনুষ্ঠানটির পুরস্কারের সর্বমোট প্রাইজ মানি দশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও তিনটি ওমরাহ এবং সে সঙ্গে সেরা ৩০ প্রতিযোগীর জন্য থাকবে আকর্ষনীয় সব গিফট হ্যাম্পার। মেগা রিয়েলিটি শো আলোকিত জ্ঞানীর আয়োজক প্রতিষ্ঠান ‘রাহাবার মাল্টিমিডিয়া লিমিটেড’র সম্মানিত চেয়ারম্যান হাফিজ মুফতি সাইফুল ইসলাম অনুষ্ঠানটি সম্পর্কে বলেন, এই অনুষ্ঠানটিকে আমরা এমন একটি রূপ দান করতে চাই, সাধারণ মানুষ যেন এই অনুষ্ঠানটির মাধ্যমে ইসলামের সৌন্দর্যকে জানতে এবং বিশুদ্ধ জ্ঞান চর্চায় উদ্ভূদ্ধ হন। আল্লাহ আমাদেরকে সেই তাওফিক দান করুন। আমিন। খুশির বিষয় হলো ‘জম জম সফট্ ড্রিংকস’ এর সৌজন্যে “আলোকিত জ্ঞানী ২০১৬” পাওয়ার্ড বাই ‘সেরা ওয়াটার ট্যাংক’ অনুষ্ঠানের রেজিস্ট্রেশন শুরু হয়েছে এবং এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে ১৮ এপ্রিল ২০১৬ পর্যন্ত। ১৮ বছর হয়েছে এমন যে কোনো পুরুষ এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।
alokito gane add for ab

রেজিস্ট্রেশন করার পদ্ধতি হলো- আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন ALO (স্পেস) NAME (স্পেস) District Name লিখে পাঠিয়ে দিন 7171 নাম্বারে।

: আপডেট ৪:০৬ পিএম, ৮ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ