Home / উপজেলা সংবাদ / হাইমচর / আলগী উত্তর ইউনিয়ন যুবদলের সাধারণ সভা
Haimchor-logo

আলগী উত্তর ইউনিয়ন যুবদলের সাধারণ সভা

ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবদলের নব কমিটির প্রথম সাধারণ ও পরিচিতি সভা শুক্রবার (২৪ মার্চ বিকেলে) অনুষ্ঠিত হয়।

স্থানীয় বাজাপ্তী আরএম হাইস্কুল মাঠে ইউনিয়ন যুবদলের নব কমিটির সাধারন সভা ও পরিচিতি সভা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যুবদল নেতৃবৃন্দ বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। অনিয়ম আর দুর্নীতিতে পুরো দেশ ছেয়ে গেছে। তার পরেও ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকার উন্নয়নের ধোয়া তুলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। আওয়ামী লীগের এসব অপরাজনীতির জবাব দিতে বিএনপি নেতৃত্ব যুবদলকে কাঁধে কাধ মিলিয়ে আন্দোলন সংগ্রামে রাজপথে শামিল হতে হবে।

সভায় ইউনিয়ন যুবদলের সভাপতি মো. আলি আকবর টেলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন গাজির পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবদল সভাপতি মোঃ আজিজুল হক বাবুল, সাধারণ সম্পাদক মো. জহির মাঝি, সাংগঠনিক সম্পাদক আ. মান্নান আখন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন মাস্টার, খলিলুর রহমান, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জহির মিয়াজি, উপজেলা ছাত্রদল আহ্বায়ক মো. সোলাইমান মিয়া, ইউনিয়ন যুবদল নেতা জিএম আলআমিন, মমিনুল ইসলাম সামীম, আ. রহিম, মনির হোসেন গাজি, সাংগঠনিক সম্পাদক পিএম খোকন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দসহ ৯ ওয়ার্ডের যুবদলের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

সভার প্রথম অধিবেশনেই উপজেলা যুবদলের নব ঘোষিত কমিটিকে ফুল দিয়ে বরন করে নেন ইউনিয়ন যুবদল নেতৃবৃন্দ।

প্রতিবেদক- বিএম ইসমাইল
:আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫১ পিএম, ২৪ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply