Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘আমি চরের মেয়ে তাই হাইমচরের প্রতি টান রয়েছে’
‘আমি চরের মেয়ে তাই হাইমচরের প্রতি টান রয়েছে’

‘আমি চরের মেয়ে তাই হাইমচরের প্রতি টান রয়েছে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, চর শব্দযুক্ত এলাকার নাম শুনলে আমার হৃদয়ে কেমন যেন একটা মায়া-টান জেগে উঠে। আমি চরের মেয়ে তাই চরের মানুষের প্রতি আমার ভালবাসা অন্যরকম।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় হাইমচর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাইমচর সম্পর্কে তিনি বলেন, ‘ হাইমচরের প্রতি অন্যরকম টান রয়েছে বিধায় জেলার সকল কাজে হাইমচরকে প্রাধান্য দিয়ে থাকি। যেমনই আজকে সদর থানায় ওপেন হাউজ ডে থাকলেও হাইমচর থানার ওপেন হাউজডেতে আমি চলে এসেছি ভালোবাসার টানে। এখানকার মানুষজন ও এলাকার সাথে আমার পৈত্রিক নিবাস/ জন্মের সাথে মিল রয়েছে। জেলা পর্যায়ে চাঁদপুর জেলায় আমি কাজ করছি।

জনগণের সমস্যা জনগনকেই সাথে নিয়েই সমাধান করতে চাই। জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পুলিশের পক্ষে একা এ সকল কাজ করা সম্ভব নয়। তাই জনগণের সহায়তা প্রয়োজন বিধায় কমিউনিটি পুলিশিং কার্যক্রম গতিশীল করতে হবে।

আমরা যদি প্রত্যেকে আমাদের নিজ নিজ পরিবার এর দায়িতাব পালন করি তাহলে এসকল অপরাধ থেকে সমাজ মুক্তি পাবে।

তিনি উপস্থিত সকলকে তাদের পুত্র ও কন্যাসহ সন্তানদের গতিবিধী ও কর্মকান্ড নজরধারি করে সহায়তা করার আহ্বান জানান।

অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং সদস্য এমএ মান্নানের পরিচালনায় ওপেন হাউজডেতে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির, প্রেসক্লাব সভাপতি মোঃ মাহবুব আলম বাশার, উপজেলা কমিউনিটি পুলিশ আহ্বায়ক আলহাজ্ব মো. শাহাদাত হোসেন মাস্টার, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার ও ডেপুটি কমান্ডার ডা. হাফিজ আহমেদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার, ব্যবসায়ী কমিটির সভাপতি আনোয়ার হোসেন মাস্টারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

২য় বারের মত জাতীয় প্যারেড নেতৃত্ব ও পিপিএম পদক পেয়ে হাইমচরে প্রথম আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply