Home / লাইফস্টাইল / আমি কাউকে ভালবাসলেই সে দূরে চলে যায় কেন?
আমি কাউকে ভালবাসলেই সে দূরে চলে যায় কেন?

আমি কাউকে ভালবাসলেই সে দূরে চলে যায় কেন?

আমি একজনকে ভালোবাসতাম কিন্তু সে হঠাৎ আমার থেকে দূরে চলে যায়। তারপর কয়েক মাস পর একটা ছেলে আসলো আমার জীবনে। ও আমাকে খুব ভালোবাসতো,রিলেশনে রাজি করার জন্য অনেক চেষ্টা করছিলো কিন্তু প্রথমে রাজি হইনি। তারপর পরে মনে হয়েছিলো সত্যিই মনে হয় আমাকে খুব ভালোবাসে। তাই আমি রাজি হয়ে যাই।
প্রথমে তেমন ভালোবাসতাম না,এখন ওকে আমি খুব ভালোবাসি। কিন্তু এখন ও আমার থেকে দূরে চলে যাচ্ছে। কথায় কথায় ঝগড়া করে,খারাপ ব্যবহার করে। ফোনও দিতে চায় না। গত ৫ দিন হলো ফোন দেয়নি। নিজেকে নিয়ে ব্যস্ত থাকে ও। আমি ফোন না দিলে হুট করে ফোন দিয়ে আমায় সাথে খুব খারাপ ভাবে কথা বলে। শুধু সে ওর পড়াশুনা বা অন্য কিছু নিয়েই ব্যস্ত থাকে,আমার পড়াশুনা বা কোনো কিছুর দিকে গুরুত্ব দেয় না এখন।
সত্যিই আমার জীবনটাই খুব কষ্টের। যে আমাকে ভালোবাসে সেই দুরে চলে যায়। ওর সাথে কথা না বলেও থাকতে পারছি না কিন্তু ও তো আমাকে এখন গুরুত্বই দেয়না। প্লিজ বলুন এখন আমার কী করা উচিত?

নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণী প্রশ্নটি ফেসবুক পেজে করেছেন।

প্রশ্নোত্তর-

আপনার জীবনটা অনেক কষ্টের, এইসব ফালতু দারনা মাথা থেকে বের করে দিন। মা বাবার ঘরে থাকেন, লেখাপড়া করার সুজগ পাচ্ছেন- নিজেকে ভাগ্যবতী মনে করুন এই কারণে। আপনার মত বয়সে কত মেয়েকে জীবিকার তাড়নায় পথে নামতে হচ্ছে, কঠোর শ্রম দিতে হচ্ছে। মন দিয়ে লেখাপড়া করার বয়স এখন আর সেটাই করুন।

একটা সহজ কথা বলে রাখি, একজনের সাথে ব্রেকাপ হবার কয়েক মাসের মাথাতেই যদি আরেকজনের সাথে প্রেমে জড়িয়ে যান, জীবনেও সুখী হতে পারবেন না। একের পর এক প্রেম আসবে, ছেলেরা কিছুদিন সময় কাটিয়ে আপনাকে ফেলে রেখে চলে যাবে। সহজে যেসব মানুষ প্রেমে জড়িয়ে যায়, তাঁদের পরিণতি এমনই হয় আপু।

সৃষ্টিকর্তা ভালো রেখেছেন এটার জন্য কৃতজ্ঞ থেকে বুঝে শুনে জীবনের পথে পা বাড়ান। যে ছেলে সম্পর্ক রাখতে চায় না, তাঁকে জোর করে ধরে রাখার চেষ্টা না করাই ভালো।
পরামর্শ দিয়েছেন- রুমানা বৈশাখী
এডিটর ইন চার্জ (প্রিয় লাইফ-সায়েন্স ও প্রিয় আনসার)

ডেস্ক ।। আপডেট : ১০:৩০ এএম, ২৪ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার
ডিএইচ