Home / বিনোদন / ‘আমার সাথে কাজ করতে বুকের পাটা লাগে’ (ভিডিও)
'আমার সাথে কাজ করতে বুকের পাটা লাগে' -ভিডিওসহ
খোলামেলা ছবি প্রকাশ করে পরিচালকদের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করে যাচ্ছেন রেশমি আ্যলন

‘আমার সাথে কাজ করতে বুকের পাটা লাগে’ (ভিডিও)

বেশ কিছদিন ধরেই ফেসবুকে খোলামেলা ছবি প্রকাশ করে পরিচালকদের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করে যাচ্ছেন রেশমি আ্যলন। তার ছবি দেখে অনেকে মন্তব্য করেছেন বাংলার এই নায়িকা নগ্নতার দিক থেকে সানি লিওনকেও হার মানাবে।

ইতোমধ্যে ‘ফরমালিন মেশা যৌবন আমার’ গানটির ভিডিওতেও তার নগ্নতা প্রকাশ পেয়েছে- ঠিক তাই হতে যাচ্ছে–

এবার তিনি ফেসবুকে লিখেছেন রেশমী এলন, নাইলা নাইম এর মতন কিছু মডেলই পারবে, বাংলাদেশকে বিশ্ব মিডিয়া নিয়ে যেতে। আসো আমরা সবাই বদলে দেই বাংলাদেশ, ইন্ডিয়া থেকে আমরা কম কিসের?

নিজের ফেসবুকে খোলামেলা অর্ধনগ্ন ছবি দিয়ে আলোচনায় আসার পর এবার বাংলাদেশী চলচ্চিত্র পরিচালকদের সমালোচনা করলেন আইটেম গার্ল রেশমি অ্যালন।

পরিচালকদের এক হাত দেখিয়ে বললেন, আমার সাথে কাজ করলে বুকের পাটা লাগে, যেই সকল ফিল্ম ডিরেক্টর বুকের পাটা আছে। ওরাই আমি রেশমী এলন এর যোগ্য ।

শনিবার এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা লেখেন রেশমি। রেশমি তার স্ট্যাটাসে আরও লেখেন, এখন আর আগের দিন নাই, দর্শক নতুন কিছু চায়, আমাদের সরকার বলেছেন ২০২১ সালের বিতরে আমাদের দেশ সিঙ্গাপুর এর মতন করবে।

কিন্তু কোথায়, কিভাবে, কখন, কবে, আমি যেটা মনে করি, সবার আগে আমাদের মন মানসিকতা পাল্টানো দরকার। আমাদের মন মানসিকতার পাল্টালে, আমাদের দেশ এমনিতেই পাল্টে যাবে।

আর এটা পাল্টানোর জন্য দরকার মিডিয়া, মিডিয়াই পারে ভালো কিছু দিতে দর্শকদের। আর তার জন্য দরকার সাহসী ডিরেক্টর, একটা ডিরেক্টর হয় মুভি মাতা, আর আকজন মা পারে সব।

রেশমী এলন, নাইলা নাইম এর মতন কিছু মডেলই পারবে, বাংলাদেশকে বিশ্ব মিডিয়া নিয়ে যেতে। আসো আমরা সবাই বদলে দেই বাংলাদেশ, ইন্ডিয়া থেকে আমরা কম কিসের।

reshmi

বেশ কিছদিন ধরেই ফেসবুকে খোলামেলা ছবি প্রকাশ করে পরিচালকদের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করেন রেশমি। অনেকে মনে করছেন, সে এ কাজে ব্যর্থ হয়েই এবার পরিচালকদের উপর ক্ষেপেছেন তিনি।

রেশমি অ্যালন মিজানুর রহমান শামীমের ‘ধ্বংস মানব’, আলমগীর হোসেনের ‘পরকীয়া’ ও তারেক মাহমুদের ‘চটপটি’ সিনেমায় কাজ করছেন। এর মধ্যে দুটি সিনেমাতেই আইটেম গানে রয়েছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায় কাজও করেছেন রেশমি।

ফরমালিন মেশা যৌবন আমার গানটির ভিডিওতেও তার নগ্নতা প্রকাশ পেয়েছে– (ভিডিওটি দেখুন)