Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / আমরা সুন্দর ফরিদগঞ্জ গড়ার প্রত্যাশী : ড. শামছুল হক ভূঁইয়া
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

আমরা সুন্দর ফরিদগঞ্জ গড়ার প্রত্যাশী : ড. শামছুল হক ভূঁইয়া

ফরিদগঞ্জ আসনের সাংসদ ড. মো. শামছুল হক ভূঁইয়া বলেছেন, ‘আমরা সুন্দর ফরিদগঞ্জ গড়ার প্রত্যাশী। আর এক্ষেত্রে কেউ যদি বাধা হয়ে দাঁড়ায় তাহলে জনগণকে সাথে নিয়ে তাদেরকে উচিত শিক্ষা দেয়া হবে। বিশে^র বুকে মর্যাদাশীল বাংলাদেশ গড়ার জন্য সবার আন্তরিক সহযোগিতা প্রয়োজন।’

(২২এপ্রিল) বিকালে ফরিদগঞ্জ উপজেলার আষ্টা মহামায়া পাঠশালা উচ্চ বিদ্যালয়ে শনিবার শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথিন বক্তব্যে তিনি আরো বলেন, ‘শেখ রাসেল কম্পিউটার ল্যাব ব্যবহারের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে। আমি এই কম্পিউটার ল্যাব সঠিকভাবে ব্যবহারের নির্দেশ দিচ্ছি।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভপাতি রফিকুল আমিন কাজল, মহিলা ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন, ৫নং ইউনিয়নের চেয়ারম্যান ওচমান গনি বাবুল পাটওয়ারী, ৬নং ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম ভূইয়া, ৫নং ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, নূরনবী জমাদার, তোফাজ্জল হোসেন বাচ্চু।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লোকমান হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ৬নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস বেগ, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী শফিকুর রহমান, যুগ্ম-আহ্বায়ক বিল্লাল হোসেন, মহিউদ্দিন ইরান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাব স্থাপন প্রকল্পের আওতায় অত্যাধুনিক কম্পিউটার সুবিধা সম্মিলিত এই ল্যাবটি স্থাপন করা হয়েছে। যার মাধ্যমে বিদ্যালয়ের শিক্ষার্থীরা কম্পিউটারের উপর বিভিন্ন বিষয়ে জ্ঞান অর্জন করতে পারবে। এদিকে বৈরি আবহাওয়া উপেক্ষা করে কম্পিউটার ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সুধীজনের ব্যাপক উপস্থিতি ছিলো।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ৮: ০০ পিএম, ২৩ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply