Home / বিনোদন / ’আপনি কতটা অসভ্য হলে স্ত্রীকে অন্যের সামনে প্রদর্শন করান’
Happy Tablig 2

’আপনি কতটা অসভ্য হলে স্ত্রীকে অন্যের সামনে প্রদর্শন করান’

স্ত্রীকে খোলামেলা অনুষ্ঠানে প্রদর্শন করার বিষয়ে প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্টাটাস দিয়েছেন সাবেক চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। তার ফেসবুক স্টাটাসটি চাঁদপুর টাইমস পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো।

“আপনি কতটা অসভ্য হলে আপনার স্ত্রীকে অন্যের সামনে প্রদর্শন করান,তাও আবার খুশি মনে! ছি! আপনি ব্যস্ত হয়ে যান,আপনার স্ত্রীকে বন্ধুদের সামনে উপস্থাপন করার জন্য।অতঃপর বন্ধুরা বলবে”দোস্ত তোর বউটা তো সেই রকম সুন্দরী,তোর কপাল আছে বটে!”
কোনো অনুষ্ঠানে যেতে হবে?স্ত্রীকে বলবেন,ঐ শাড়িটা পড়ো,তোমাকে যা সুন্দর লাগে! সবাই হা করে আমার বউকে দেখবে!(আসতাগফিরুল্লাহ)
আপনি-ই ভাবুন,আমরা একজন পরিপূর্ণ পর্দা করা নারীকে দেখলে কি তাকে ” সুন্দরী ” বলে ট্যাগ লাগিয়ে দিতে পারব? পারব না।কারণ তার সৌন্দর্য শুধুই তার স্বামীর জন্য।সে সৌন্দর্য কেউ-ই দেখতে পারবে না।সে সস্তা কোন জিনিস না।মুসলীম নারী মহা মূল্যবান সম্পদ।নারীর মাহরাম ছাড়া কারো সামনেই যাওয়ার হুকুম নেই।সস্তা কিন্তু আপনিই বানালেন!আল্লাহর কাছে কি জবাব দিবেন?সবসময় নিজের স্ত্রীকে মানুষের কাছে উপস্থাপন করার অনেক চেষ্টা!
আপনার খুব ভাল লাগে বুঝি,যখন আপনার স্ত্রীর পাতলা শাড়ীর ভেতর দিয়ে পেট দেখা যায়(হোক আকর্ষনীয় বা না)?
আপনার খুব ভাল লাগে বুঝি,যখন বন্ধুরা মূহুর্তের জন্য হলেও আপনার স্ত্রীর চমৎকার ফিগার কল্পনা করে নোংরা চিন্তা করে?
আপনার খুব ভাল লাগে বুঝি,সবাই আপনার স্ত্রীকে সুন্দরী বললে? বলুন তো,কি দেখে সুন্দরী বলবে?
আপনি কি বুঝতে পারেন না? আপনার মন খুব নোংড়াভাবে পচেঁ গেছে, দূর্গন্ধ বের হচ্ছে! ফেরেশতারা কাছে-ই আসতে পারছে না। আপনার এই অবাধ্যতার পুরষ্কার “আল্লাহ অসন্তুষ্ট”,এই পুরষ্কার নিশ্চয় আপনি চেয়েছেন এবং পেয়েছেন!”

নিউজ ডেস্ক : আপডেট ১০:০০ এএম, ১ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

ডিএইচ