Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / আজ হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন
হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

আজ হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

আজ শনিবার (১৪ জানুয়ারি) হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদ ২০১৭-১৮ইং এর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে লড়ছেন ৩ প্রার্থী।

এরা হলেন বর্তমান সভাপতি মুন্সী মোহাম্মদ মনির,কামাল হোসেন ও খালেকুজ্জামান শামীম। সহ-সভাপতি পদে লড়ছেন ৩ জন প্রার্থী। এরা হলেন বর্তমান সাধারন সম্পাদক কামরুজ্জামান টুটুল, হাবিবুর রহমান জীবন ও হাছান মাহামুদ।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন ২ জন প্রার্থী। এরা হলেন, এনায়েত মজুমদার ও খাজা শফিউল বাশার রজমন। এবং দপ্তর সম্পাদক পদে লড়ছেন জহিরুল ইসলাম জয় ও পাপ্পু মাহমুদ।

এর আগে বাকি ৯ পদে ১০ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, য্গ্মু সাধারণ সম্পাদক পদে গাজী নাছির উদ্দিন ও ইমাম হোসাঈন হীরা, অর্থ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আলমগীর কবির, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম পাটওয়ারী, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবু তাহের মেসবাহ, সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে অমর দাস।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ৫৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ২০১৭-১৮ সালের কার্যকরি পরিষদ গঠনের এই নির্বাচনে ২১টি কার্যকরি সদস্যদের বিপরীতে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে প্রত্যক্ষ ভোট গ্রহণ হবে।

নির্বাচন কমিশনের দায়িত্বে থাকবেন প্রধান কমিশনার ইকবালুজ্জামান ফারুক, সদস্য সচিব কাজী শাহীদুজ্জামান ঝুটন, সদস্য মনিরুজ্জামান বাবলু।

নির্বাচন কমিশন সৃত্রে জানা যায়, প্রেসক্লাবের নির্বাচন চলাকালে হাজীগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংঘঠনের নেতৃবৃন্দ ও চাঁদপুর প্রেসক্লাবসহ বিভিন্ন উপজেলার প্রেসক্লাবের নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানানো হয়েছে।

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট
।। আপডটে, বাংলাদশে সময় ৩ : ৩০ এএম, ১৪ জানুয়ারি ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply