Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘আগামীতে ফরিদগঞ্জ আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই’
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

‘আগামীতে ফরিদগঞ্জ আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই’

‘চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে হলে এখন থেকে নেতা কর্মীদের কাজ করতে হবে। আগামীতে আমরা এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। তাই মনোনয়ন নিয়ে যেই আসবে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করে যাবো।’

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে রুপসা বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ১৫নং রুপসা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমানে সরকার সারা দেশে যে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তা জনগণকে জানান দিকে প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে। যা আগামী নির্বাচনে আমাদের জয়ী করতে সহায়তা করবে। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষতমতায় থাকলে দেশের উন্নয়ন হয় তাই আবারও আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তার জন্য এখন থেকেই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ পাটোয়ারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রীনা নাসরিন, যুগ্ম সাধারণ আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী, দপ্তর সম্পাদক আব্দুল সালাম মিন্টু পাটোয়ারী, প্রচার সম্পাদক সুলতার আহম্মদ রিপন, সহ প্রচার খোরশেদ আলম মিন্টু পাটোয়ারী, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসনাত, সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, উপজেলা যুব লীগের আহবায়ক বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক হাজী সফিক, মহিউদ্দিন ইরান, আব্দুর ছাত্তার কচি, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকাবল হোসেন মিঠু, সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান গাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম সুজনসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ৯: ০০ পিএম, ২৭ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply