Home / চাঁদপুর / ‘আগামীতে গাইড বই থেকে একটি প্রশ্নও আসবে না’
আগামীতে গাইড বই থেকে একটি প্রশ্নও আসবে না

‘আগামীতে গাইড বই থেকে একটি প্রশ্নও আসবে না’

চাঁদপুরে কুমিল্লা বিভাগীয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুল খালেক বলেছেন, ‘শিক্ষকরা শিক্ষার্থীদের জানিয়ে দিন যে আগামিতে গাইড বই থেকে একটিও প্রশ্ন আসবে না। সে প্রক্রিয়া বাস্তবায়নে সরকার কাজ করছে।’

রোববার (২৭ আগস্ট) দুপুরে চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে চাঁদপুর জেলার সকল নিম্মমাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকযুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বোর্ড চেয়ারম্যান আরো বলেন,

ফলাফল বিপর্যয় সম্পর্কে শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এ বছর কুমিল্লা শিক্ষা বোর্ডের ফলাফল বিপর্যয় ঘটেছে। এর থেকে উত্তরণে আমরা মাঠে নেমেছি। এজন্যই আমরা কুমিল্লা বোর্ডের নিম্মমাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকযুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের সাথে মতবিনিময় করছি। এর বাইরেও বিশ্ববিদ্যালয় এবং কলেজের অধ্যক্ষগণের সাথে মতবিনিময় করেছি। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে এ বিষয়ে এবার আপনারা সবাই মিলে কাজ করুন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে মতবিনিময় করুন।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, কুমিল্লা বিভাগীয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কায়সার আহমেদ, জেলা শিক্ষা অফিসাে মো. ইউনুছ ফারুকী।

কুমিল্লা বিভাগীয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মো. ইলিয়াছ উদ্দিন আহম্মদ এর সভাপতিত্বে এসময় চাঁদপুর জেলার সকল নিম্মমাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকযুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ০৭ : ০০ পিএম, ২৮ আগস্ট ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply