Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘আগামি বছরের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’
‘আগামি বছরের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’

‘আগামি বছরের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’

সাবেক পরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, ‘শিক্ষার পাশাপাশি রাস্তা-ঘাট ব্রিজ কালভাটের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি যে বরাদ্দ চেয়েছি তাই পেয়েছি। আগামি বছরের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। কোন লোড শেডিং ও থাকবে না।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১১ চাঁদপুরের শাহরাস্তি উপজেলার দেবকরা মারগুবা ড. শহীদুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৪০ বৎসর পূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ড. এম এ সাত্তার বেইসের মাধ্যমে নারী শিক্ষার অগ্রগতি সাধন করে গেছেন। আমরা তাঁর প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করি। বাংলাদেশের মধ্যে আমরা নারী শিক্ষায় শীর্ষ স্থানে রয়েছি। ভবনের পাশাপাশি শিক্ষার মান উন্নয়ন করতে হবে। এজন্য সবাইকে যথাযথ ভাবে এগিয়ে আসতে হবে।’

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. ইলিয়াছ মিন্টুর সভাপতিত্বে প্রাক্তন ছাত্র মো. আমিনুল ইসলাম খোকন ও বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফারহানা পারভীন যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মো. শাহাদাৎ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিব উল্লাহ মারুফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী আশ্রাফ খান, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো. জাহাঙ্গীর আলম তালুকদার। উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. ফরিদ উল্লাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ন কবির, শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর মোহাম্মদ আদেল। অনুষ্ঠান শেষে অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সম ১১: ৫০ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply