Home / চাঁদপুর / আগস্টের প্রথম সপ্তাহে চাঁদপুরে বয়সভিত্তিক খেলোয়াড় বাছাই
chaandpu zela stadium ct
চাঁদপুর স্টেডিয়ামের ফাইল ছবি

আগস্টের প্রথম সপ্তাহে চাঁদপুরে বয়সভিত্তিক খেলোয়াড় বাছাই

চাঁদপুর আউটার স্টেডিয়ামে শুরু হচ্ছে বয়সভিত্তিক ক্রিকেট খেলোয়াড় বাছাই কার্যক্রম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমের অনুর্ধ্ব ১৪, ১৬ ও ১৮ বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড়দের বাছাই কার্যক্রম ২ ও ৩ আগস্ট বুধ এবং বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ।

চাঁদপুর জেলার অনুর্ধ্ব ১৪ , ১৬ ও ১৮ বয়স ভিত্তিক জেলা ক্রিকেট দল গঠনের লক্ষ্যে আগ্রহী খেলোয়াড়দের বাছাই কার্যক্রমে স্ব-স্ব খেলার স্বরঞ্জাম সহ মাঠে এসে উপস্থিত থাকতে হবে।

বাছাই কার্যক্রমের দায়িত্ব থাকবেন বিভাগীয় ক্রিকেট কোচ মমিনুল হক ও জেলা ক্রিকেট কোচ সৈয়দ শামিম ফারুকী। অংশগ্রহনরত খেলোয়াড়দেরকে বাছাই কার্যক্রমের দিন সকাল ৯টার মধ্যে ক্রিকেট কোচদের কাছে রিপোর্ট করতে হবে ।

জেলা ক্রীড়া সংস্থার সূত্রে জানা গেছে যাদের বয়স ১ সেপ্টেম্বর ২০১৭ এর মধ্যে ১৪, ১৬ ও ১৮ এর নীচে থাকবে তারাই বাছাইতে অংশ নিতে পারবে ।

রিপোর্ট করার সময় ক্রিকেটারদের বয়স প্রমানের জন্য জেএসসি/পিএসসি/এসএসসি ও জন্মনিবন্ধনের ফটোকপি এবং ২ কপি পাসপোট এবং ২ কপি স্টাম্প সাইজ ছবি জমা দিতে হবে ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থপনায় বয়স ভিত্তিক ক্রিকেটারদের বাছাই কার্যক্রমে জেলা , উপজেলা, স্কুল, মাদ্রাসা, কলেজ এবং ক্লাবের খেলোয়াড়দের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৭ পিএম, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply