Home / বিনোদন / আকর্ষণীয় বলে আগুন ধরিয়েছেন লাখো ভক্তের হৃদয়ে!
আকর্ষণীয় বলে আগুন ধরিয়েছেন লাখো ভক্তের হৃদয়ে!

আকর্ষণীয় বলে আগুন ধরিয়েছেন লাখো ভক্তের হৃদয়ে!

আকর্ষণীয় বলে আগুন ধরিয়েছেন লাখো ভক্তের হৃদয়ে! সুদর্শন ফাওয়াদ খান জানিয়েছেন, অভিনয়টা তার কাছে অর্থ উপার্জনের উৎস মাত্র!

অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে ‘কাপুর অ্যান্ড সানস’-এর সেরা ছবির পুরস্কার গ্রহণের পর ফাওয়াদ বলেছেন, ‘কম্পিউটারের কোডিংয়ের বাইরে টাকা আয় করতে পারতাম না। আমি দুরন্ত কম্পিউটার ইঞ্জিনিয়ার ছিলাম। এ পেশায় পড়ে যাওয়ার পর টাকা রোজগার করতে অভিনেতা হয়েছি।’

ছবিটিতে ফাওয়াদের দুই সহশিল্পী আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা এখন আমেরিকায় ‘ড্রিম টিম ট্যুর’ নিয়ে ব্যস্ত। মেলবোর্নে ৩৪ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ছিলেন আরেক সহশিল্পী ঋষি কাপুর ও পরিচালক শাকুন বাত্রা।

পুরস্কারটি নিতে মঞ্চে উঠে ফাওয়াদ ধন্যবাদ জ্ঞাপনে আরও বলেন, ‘এই পুরস্কার পাওয়া সম্মানের মনে করছি। শুধু এখানেই নয়, ভারতীয় অন্যান্য প্ল্যাটফর্মের প্রতি বিশ্বজুড়ে দর্শকদের ভালোবাসা ও আন্তরিকতা অতুলনীয়। সে সময় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।’

ফাওয়াদকে সামনে দেখা যাবে করণ জোহর পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে। তার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুশকা শর্মা।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৯:৫০ পিএম, ১৫ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply