Home / চাঁদপুর / সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করুন
সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করুন

সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করুন

চাঁদপুর টাইমস করেসপন্ডেন্ট:

২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মো. নাসিম। তিনি মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে চিকিৎসকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার ব্যাপক উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আবারও জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে। ২০১৯ সালে আওয়ামী লীগের আরেকটি বিজয় হবে।

মন্ত্রী বলেন, চাঁদপুরের স্বাস্থ্যকেন্দ্রগুলো আমি পরিদর্শন করে উন্নয়নে ব্যবস্থা গ্রহণ করবো ইনশাল্লাহ। তাই তিনি সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে সরকারের লক্ষ্য অর্জনে কাজ করার জন্য চিকিৎসকদের প্রতি আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি’র সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল।

সভায় উপস্থিত ছিলেন বিএমএ’র কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ডা. ইকবাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার, সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদার, জেলা বিএমএ’র সেক্রেটারী ডা. মাহমুদুন নবী মাসুম, চাঁদপর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ প্রদীপ কুমার দত্ত প্রমুখ।

পরে স্বাস্থ্যমন্ত্রী ফরিদগঞ্জ উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য চাঁদপুর ত্যাগ করেন। সেখান থেকে ফিরে সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালে পরিদর্শনে যাবেন বলে জানা গেছে।

চাঁদপুর টাইমস-এমএস/ডিএইচ/এমআরআর/2015।