Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘আওয়ামী লীগ দেশের শান্তি সুরক্ষা ও উন্নয়নে করে চলছে’
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

‘আওয়ামী লীগ দেশের শান্তি সুরক্ষা ও উন্নয়নে করে চলছে’

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ ও আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, ‘আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার দেশের শান্তি সুরক্ষা ও উন্নয়নের জন্য কাজ করে চলছে। কিন্তু কিছু রাজনৈতিক দলের কাছে এসব কিছুই সহ্য হচ্ছে না। তাই তারা সরকারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) যুবলীগ ফরিদগঞ্জ ফনিসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৩নং সুবিদপুর পুর্ব ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সকল ষড়যন্ত্রকে নশ্চাৎ করে দলকে আগামী নির্বাচনে পুনরায় ক্ষমতায় আনতে যুবলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাই আমার বিশ্বাস অতিতের ন্যায় আগামিতেও বিভিন্ন আন্দোলন সংগ্রামে যুবলীগের নেতৃত্বে অগ্রণী ভূমিকা থাকবে।’

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাউছার পাটওয়ারীর সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইসচেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক বাবু ঝন্টু দাস, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সি.যুগ্মআহবায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ইরান।

এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মাও. শারাফত উল্যা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির খান বাবু, উপজেলা যুবলীগের সদস্য সদস্য মাসুদ খান, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক বাধন পাটওয়ারী, ইসমাইল হোসেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ,সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন সাগর প্রমুখ।

পরে প্রথম অধিবেশন শেষে ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতি ক্রমে কাউছার পাটওয়ারীকে সভাপতি , হোসেন রাজা’কে সাধারণ সম্পাদক ও সিনিয়র সহসভাপতি ইয়াছিন আরাফাত,সহ-সভাপতি কবির আহমেদ এবং রাসেদ পাটওয়ারীকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

জহিরুল ইসলাম জয়
: : আপডেট, বাংলাদেশ ১১: ৪৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply