Home / উপজেলা সংবাদ / হাইমচর / আওয়ামী লীগ অফিস ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ
Haimchor-logo

আওয়ামী লীগ অফিস ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ

হাইমচর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. কাউসার মিয়াজি ২ ফেব্রুয়ারি উপজেলা আ’লীগ কার্যালয় ভাঙচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর, অবমাননার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাউসার মিয়াজি ভাংচুর ও ছবি অবমাননার সাথে জড়িত দলের স্বার্থন্বেষী মহল ও বিএনপি-জাময়াতের হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি ) বাদ মাগরিব উপজেলার আলগী বাজারের মোবারক টাওয়ারে সাংবাদিকদের নিকট উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী মানব সেতু অতিক্রম নিয়ে সৃষ্ট ঘটনাটি নিয়ে তিনি তার বক্তব্যে আরও বলেন, ৩০ জানুয়ারি উপজেলার নীলকমল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শারীরিক কসরতের একটি ইভেন্ট ছিল মানব সেতু।

শিক্ষক ও শিক্ষার্থীদের অনুরোধে তিনি অনিচ্ছা সত্বেও এ সেতু অতিক্রম করেন। অনিচ্ছাকৃত এ বিষয়টির জন্য তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের নিকট দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমাও ছেয়েছেন।

ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করে গত উপজেলা নির্বাচনে একটি স্বার্থন্বেষী পরাজিত মহল ২ ফেব্রুয়ারি উপজেলা আ’লীগ কার্যালয় ব্যাপক ভাঙচুর করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও অবমাননা করেন। এ নিয়ে অফিস সহকারী মো.মিজানুর রহমান পাটওয়ারী বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে হাইমচর থানায় একটি মামলা দায়ের করে। নেতৃবৃন্দ হামলা ও ভাংচুরের সাথে জড়িতেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ১০ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply