Home / চাঁদপুর / `আইনশৃঙ্খলা রক্ষায় চাঁদপুরকে রোল মডেল বলা হয়’
Maya-chodhuary

`আইনশৃঙ্খলা রক্ষায় চাঁদপুরকে রোল মডেল বলা হয়’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষায় সারা বাংলাদেশের মধ্যে চাঁদপুরকে রোল মডেল বলা হয়। এ সরকারের আর মাত্র দু’বছর রয়েছে। কাজের দৃশ্যমান জনগনকে দেখাতে হবে। তাই সকল কর্মকর্তারা জেলায় বসে না থেকে উপজেলাগুলো ভিজিট করে আমাদেরকে জানান। আমরা সমাধানের ব্যবস্থা নেব।

রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। ২/৪ কেজি গাঁজা না ধরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জাতীয় সংঙ্গীত পাঠ করার পর বাল্য বিবাহ করব না, মাদক সেবন করব না এ শ্বপথ হচ্ছে কিনা সে দিকে খেয়াল রাখুন। তাহলেই জেলায় বাল্য বিবাহ ও মাদক সেবন অনেকটা কমে আসবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ২০১৮ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। যেখানে বিদ্যুৎ নেই সেই স্থান গুলোর নামসহ আমাদেরকে লিখিতভাবে জানান। আমরা প্রধানমন্ত্রীকে জানিয়ে সেই স্থানে বিদ্যুৎ পৌঁছে দেব।

জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, পুলিশ সুপার শামসুন্নাহার জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়্যারম্যান আলহাজ্ব ওচমাণ গনি পাটওয়ারী, নৌ-পুলিশ সুপার সুব্রত কুমার হালদারসহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তারা বক্তব্য রাখেন।
সভার শুরুতে বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহদাত হোসেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭, রোববার
এইউ

Leave a Reply