Home / উপজেলা সংবাদ / হাইমচর / আইনশৃঙ্খলা উন্নয়ন ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দিন
আইনশৃঙ্খলা উন্নয়ন ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দিন
ফাইল ছবি

আইনশৃঙ্খলা উন্নয়ন ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দিন

চাঁদপুর পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম সিএনজি ভাড়া নিয়ন্ত্রণ, মাদক, ইভটিজিংসহ যাবতীয় অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃঙ্খলা উন্নয়নে সকল শ্রেনীপেশার পক্ষ থেকে পুলিশকে সহায়তার আহবান জানিয়েছেন।
সোমবার (১২ জুন) বিকাল ৪টায় হাইমচর উপজেলা অডিটরিয়ামে হাইমচর থানা আয়োজনে ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

তিনি বলেন, জেলার মধ্যে সবচেয়ে কম অপরাধপ্রবণ ও শান্তি প্রিয় এলাকায় হিসেবে হাইমচরের সুনাম রয়েছে। হাইমচরে সাধারণ মানুষকে আইনী অধিকার ও পুলিশি সেবার জন্য ওপেন হাউজ’ডে। এখানে সবাই খোলামেলা ভাবে অভাব অভিযোগ করে তাৎক্ষনিক সমাধানের পথ রয়েছে। সাধারন মানুষ যদি কোন হয়রানীর শিকার বা পুলিশ সেবা প্রদানে অনিহা প্রকাশ করে সে বিষয় খোলামেলা অভিযোগের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

অফিসার ইনর্চাজ রনোজিত রায় এর সভাপতিত্বে ও ওসি তদন্ত মোঃ আলমগীর হোসেনর পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী,উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোঃ মঈন উদ্দিন, উপজেলা আ”লীগ সভাপতি মোতালেব জমদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার, হাইমচর কলেজ অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, হাইমচর কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব মোঃ শাহাদাত হোসেন মাষ্টার, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ মাহবুব আলম বাশার।

ইফতার মাহফিল পরিচালনায় করেন হাইমচর থানা জামে মসজিদের খতিব মাওঃ মোঃ ইউসুফ মিয়া।

বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সম ৪: ০০ পিএম, ১২ জুন ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply