Home / বিনোদন / আংটি বদলের পর এবার বিয়ের পিঁড়িতে নওরীন
আংটি বদলের পর এবার বিয়ের পিঁড়িতে নওরীন

আংটি বদলের পর এবার বিয়ের পিঁড়িতে নওরীন

বিনোদন ডেস্ক:

আংটি বদলের চার মাস পর বিয়ের পিঁড়িতে বসলেন ক্লোজআপ ওয়ান খ্যাত সঙ্গীতশিল্পী নওরীন। পাত্র রেজওয়ান আহমেদ সিদ্দিকী প্রভাত রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন, বাড়ি ঈশ্বরদীতে। এর আগে গেল বছরের ১৮ অক্টোবর প্রভাতের সঙ্গে নওরীনের আংটি বদল হয়।

শুক্রবার সকালে নওরীনের মিরপুরের বাসায় বর রেজওয়ান আহমেদ প্রভাতের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় উভয় পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার রাতে নওরীনের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। এসময় সংগীতাঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

এদিকে শুক্রবার সন্ধ্যায় মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে নওরীনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উভয় পরিবারের আত্মীয়স্বজন ছাড়াও সঙ্গীতাঙ্গনের অনেককে আমন্ত্রণ জানানো হয়েছে।

বিয়ে সম্পর্কে নওরীন জানান, ঢাকা সিটি কলেজে পড়ার সময় প্রভাতের সঙ্গে তার পরিচয় ঘটে। এরপর থেকে দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সর্ম্পক চলতে থাকে। অবশেষে পরিচয়ের ৮ বছর পর বিয়ের পিঁড়িতে বসলেন দুজনে।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি লাভ করেন সঙ্গীতশিল্পী নওরীন। কৃষ্ণচূড়া (২০০৭) এবং চুপিসারে (২০১৫) শিরোনামে দুটি একক অ্যালবামের পাশাপাশি বেশ কয়েকটি মিশ্র অ্যালবাম এবং চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।